শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

রাবি শিক্ষার্থী কাজী আশফিক রাসেলের নামে মিথ্যামামলা, তীব্র নিন্দা ও প্রতিবাদ বাংলাদেশ এনভায়রনমেন্ট প্রটেকশন সোসাইটির

সেপ্টেম্বর ৯, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ এনভায়রনমেন্ট প্রটেকশন সোসাইটি (বিইপিএস) এর রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার এম্বাসেডর, তরুণ লেখক ও শিক্ষার্থী কাজী আশফিক রাসেলের নামে স্থানীয় আদালতে মাদকসন্ত্রাসীদের দায়ের করা মিথ্যা ও বানোয়াট মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সংগঠনটি। আজ ৯ সেপ্টেম্বর ২০২১ ইং সংগঠনটির সভাপতি গোলাম মোস্তফার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ দাবি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ এনভায়রনমেন্ট প্রটেকশন সোসাইটি (বিইপিএস) এর রাজশাহী বিশ্ববিদ্যালয় এম্বাসেডর কাজী আশফিক রাসেলকে তার নিজ এলাকার (গ্রামঃ খালিশাপাড়া, উপজেলাঃ দুর্গাপুর, জেলাঃ নেত্রকোনা) মাদকচক্রের লোকের প্রতিনিয়ত হত্যার হুমকিসহ নানান ভানে হয়রানি করছে। গত ২৬ জুলাই সন্ত্রাসী হামলা চালানো হয়েছে এবং তাদের অপতৎপরতা এখনো বিদ্যমান রয়েছে। স্থানীয় জনপ্রতিনিধিরাও এব্যাপারে অবগত রয়েছেন। ফলে প্রতিহিংসার কারণে ১২ আগস্ট ২০২১ ইং তারিখে রাসেলের বিরুদ্ধে একটা হয়রানিমূলক মামলা দায়ের করে উক্ত চক্র। মামলার সূত্রঃ দুর্গাপুর থানা, মামলা নংঃ ১০, ধারাঃ ৪৪৭, ৪৪৮, ৩২৩, ৩৫৪, ৫০৬, ৩৮০, ৪২৭, ৩১৩, ১১৪, ৩৪ দঃবিঃ।

কাজী আশফিক রাসেল রাবি ব্যাংকিং এন্ড ইনস্যুরেন্স বিভাগের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি পরিবেশ সংরক্ষণ ও লেখালেখির কাজে যুক্ত রয়েছেন। আমরা বিইপিএস পরিবার অবিলম্বে সত্য উদঘাটনসহ হয়রানিমূলক মামলার প্রত্যাহার চাই।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com