সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

রাবি কৃষি অনুষদের ৩ বছরের ডীনস্ অ্যাওয়ার্ড প্রদান

নভেম্বর ১১, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

রাবি প্রতিনিধিঃ

রাজশাহী বিশ্ববিদ্যালয় কৃষি অনুষদের ২০১৭,১৮,১৯ সালের কৃতী শিক্ষার্থীদের ডীনস্ অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। বুধবার বেলা ১১টায় কৃষি অনুষদ কনফারেন্স রুমে এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার কৃতী শিক্ষার্থীদের এ পুরস্কারে ভূষিত করেন।

অনুষ্ঠানে উপাচার্য অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, তোমরা যারা আজকে এই কৃতিত্বের স্বাক্ষর রেখেছো তাদের প্রতি দ্বৈত দায়িত্ব রয়েছে একটি বিশ্ববিদ্যালয়ের প্রতি অন্যটি হলো বিশ্ব মানবতার প্রতি। আর এই দায়িত্ব থেকে তোমরা
কখনো সরে যাবে না । তোমরা যে অনন্ত কালের আলোর পথের যাত্রি হবে আজ সেই যাত্রা শুরু হলো।তোমাদের এই প্রাপ্তি আগামী পথযাত্রায় অনুপ্রেরণা ও সাহস যোগাবে।

কৃষি অনুষদের আওতাভুক্ত ৪ টি বিভাগের (সম্মান) পরীক্ষায় বিভাগে প্রথম স্থান অধিকারী শিক্ষার্থীদের এই পুরস্কার প্রদান করা হয়। এবার কৃষি অনুষদ ডীন্স অ্যাওয়ার্ড অর্জনকারী শিক্ষার্থীরা হলেন,২০১৭ সালের মোসাঃ রুনা খাতুন (এগ্রোনমি এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন ), মোসাঃ হাসনা বানু (ফিশারীজ), মোঃ আল আমিন (ফিশারীজ), ড. মোঃ নিয়ামত উল্লাহ(ভেটেরিনারী এন্ড এনিমেল সায়েন্স), মোঃ রুবের হোসেন (ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি), ২০১৮ সালের সুমাইয়া আফসান সুমি (এগ্রোনমি এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন),বিথী খাতুন ( ফিশারীজ), মোসাঃ রিমা আক্তার ( ফিশারীজ), মোসা খাদিজা খাতুন লিমা (ভেটেরিনারী এন্ড এনিমেল সায়েন্স), মোহাঃ রবিউল্লাহ হাসান (ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি),২০১৯ সালের মোঃ রাশেদুর রহমান তানভীন (এগ্রোনমি এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন),মোঃ শহিদুল ইসলাম ( ফিশারীজ), মোসাঃ আজমিরা খাতুন (ভেটেরিনারী এন্ড এনিমেল সায়েন্স), রাবেয়া বসরী (ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগ। অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং একটি করে পদক, ক্রেস্ট, সনদপত্র প্রদান করা হয়।

কৃষি অনুষদের অধিকর্তা অধ্যাপক ড. সালেহা জেসমিন এর সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া ও উপ-উপাচার্য প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম।

আয়োজনে উপস্থিত ছিলেন বানিজ্য ও কলা অনুষদের অধিকর্তা অধ্যাপক ড. হুমায়ুন কবির ও অধ্যাপক ড. ফজলুল হক, বিভিন্ন বিভাগের সভাপতি, শিক্ষক ও শিক্ষার্থী সহ প্রমুখ। ###

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।