বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

রাবিতে সেকেন্ড টাইম চালুর দাবিতে মানববন্ধন

জানুয়ারি ১২, ২০২২
প্রিন্ট
নিউজ ভিশন

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সেকেন্ড টাইম ভর্তি পরীক্ষা চালুর দাবিতে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা। বুধবারে (১২ জানুয়ারি) বেলা সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বিভিন্ন প্লেকার্ড প্রদর্শন করে শিক্ষার্থীরা দাবি জানান, “রাবিতে দ্বিতীয়বার ভর্তি পরীক্ষার সুযোগ চাই সুযোগ চাই” “বঙ্গবন্ধুর বাংলায় সেকেন্ড টাইম চালু চাই” “সিলেকশন সিস্টেম বাতিল চাই, “সুন্দর একটা জীবন চাই”, “দেশের বোঝা না করে, দ্বিতীয়বার ভর্তি পরীক্ষা চাই”

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, রাবিতে ২০১৭ সালে সেকেন্ড টাইম চালু ছিলো কিন্তু এখন নেই। শিক্ষার্থীদের ভালো প্রস্তুতি থাকা সত্বেও সিলেকশন নিয়মের কারণে ভর্তি পরীক্ষা দিতে পারিনা। সিলেকশন সিস্টেমের কারণে অনেক সত্যিকারের মেধাবী প্রথমেই বাদ পড়ে যায়। আমরা চাই আবার সেকেন্ড টাইম চালু হোক।

মানববন্ধনে উপস্থিত হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর লিয়াকত আলী বলেন, আমি তোমাদের দাবিগুলো শুনেছি। বিশ্ববিদ্যালয়ের যখন ভর্তি-পরীক্ষা কমিটি হয় তখন তোমাদের দাবিগুলো তাদেরকে জানাবো। তাঁরা পর্যালোচনা করে সবার জন্য যে সিদ্ধান্ত ভালো হয়, সেই সিদ্ধান্তই নিবেন বলে তিনি সাধারণ শিক্ষার্থীদের জানান।

এসময় মানববন্ধনে অর্ধশত শিক্ষার্থী উপস্থিত ছিলেন।##

শাহজালাল ইসলাম তুহিন
রাজশাহী বিশ্ববিদ্যালয়
১২ জানুয়ারী ২০২২।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।