শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

রাবিতে সায়েন্স ক্লাবের সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি

সেপ্টেম্বর ১৪, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

রাবি সংবাদদাতাঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সায়েন্স ক্লাবের উদ্যোগে সপ্তাহব্যাপী বৃক্ষরোপন কর্মসূচী চলছে। সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার এ কর্মসূচির উদ্বোধন করেন।

তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবকে ধন্যবাদজ্ঞাপন করেন এধরণের পরিবেশবান্ধব কর্মসূচির আয়োজন করার জন্য এবং পরবর্তীতে এই ধরনের আয়োজন আরো করবে বলে ক্লাবের প্রতি আশাবাদ ব্যক্ত করেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাব ক্যাম্পাসের ড. এম এ ওয়াজেদ মিয়া একাডেমিক ভবনের সামনে সৌন্দর্য বর্ধক প্রায় ৪০০ টি ও বধ্যভূমির পাশে কাষ্ঠল,ফলজ,ভেষজ ও ঔষুধী প্রায় ৫২০ টিরও অধিক বৃক্ষরোপণ করে এবং ক্যাম্পাসে করোনা মহামারীকালীন সময়ে সচেতনতামূলক বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচি সম্পন্ন করে।

উক্ত কর্মসূচিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড.সুলতান-উল-ইসলাম এবং উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী এম জাকারিয়া, ছাত্র উপদেষ্টা অধ্যাপক তারেক নুর, প্রক্টর(ভারপ্রাপ্ত) অধ্যাপক লিয়াকত আলী, প্রকৌশল অনুষদের অধিকর্তা অধ্যাপক ড. একরামুল হামিদ, রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের উপদেষ্টা রসায়ন বিভাগের অধ্যাপক তারিকুল হাসান, প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের সভাপতি ড.তানজিমা ইয়াসমিন,স্থায়ী কমিটির সদস্য,৭ম কার্যনির্বাহী কমিটির মডারেটর ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলো।

সায়েন্স ক্লাবের সাধারণ সম্পাদক আবিদ হাসানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের সভাপতি মোঃ ইসতেহার আলী। এর আগে ১০ সেপ্টেম্বর থেকে বৃক্ষরোপন শুরু হলেও আনু্ষ্ঠানিক উদ্বোধন হয় আজ। বৃক্ষরোপন চলবে আগামী ১৬ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।##

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।