রাবিতে ছাত্রী ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক-১

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০১৯

আব্দুর রহিম,রাবি :

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নাম্বারে কল দিয়ে শ্লীলতাহানি থেকে রক্ষা পেয়েছেন। গতকাল (মঙ্গলবার) রাত ৩টার দিকে রাজশাহী নগরীর ধরমপুর এলাকার যোজক টাওয়ারে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় শ্যামল বণিক নামে অভিযুক্তকে আটক করেছে মতিহার থানা পুলিশ।

জানা যায়, ভুক্তভোগী ছাত্রী ধর্ষণের চেষ্টাকারী শ্যামল বণিকেরই নিকতাত্মীয়। তিনি শ্যামল বণিকের সন্তানকে ওই বাসায় পড়ানোর জন্য গিয়েছিলো।
শ্যামলের বণিকের স্ত্রী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি বিভাগের সহকারী অধ্যাপক এবং শ্যামল বণিকের বড় বোনও বিশ্ববিদ্যালয়ের একটি বিভাগের অধ্যাপক।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী ছাত্রী শ্যামল বণিকের আত্মীয়। মঙ্গলবার যোজক টাওয়ারের তৃতীয় তলায় শ্যামল বণিকের বাসায় তার সন্তানকে পড়াতে যায়।
আত্মীয় হওয়ার কারনে রাতে তিনি(ভুক্তভোগী ছাত্রী) শ্যামলের বাসায় থাকেন। রাত ৩টার দিকে শ্যামল ভুক্তভোগীর শ্লীলতাহানির চেষ্টা করছে বলে জাতীয় নিরাপত্তা সেবার ৯৯৯ নম্বরে ফোন করা হয়। পরে আমরা তাকে বাসা থেকে উদ্ধার করি।

ওসি আরও জানান, ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে কি না সেটা নিশ্চিত হতে ঐ ছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক শ্যামলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় রাখা হয়েছে।
এবং এই ঘটনায় মামলার জন্য প্রস্তুতি চলছে।।