রাণীনগরে সড়ক দুর্ঘটনায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু ॥ উপজেলা প্রশাসনের আর্থিক সহায়তা প্রদান

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২০

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে অটোরিক্সার চাকায় পিষ্ট হয়ে পুতুল (৭) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার বিকেলে উপজেলার রাণীনগর-আবাদপুকুর সড়কের আল আমিন দাখিল মাদ্রাসা সংলগ্ন স্থানে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় তাৎক্ষনিক ভাবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত পুতুলের দিনমজুর পরিবারকে সহযোগিতা হিসেবে ১০হাজার টাকা প্রদান করেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে এদিন উপজেলার পূর্ববালুভরা গ্রামের ওহিদুলের মেয়ে পুতুল রাস্তার এক পাশ থেকে অন্য পাশে মায়ের কাছে যাওয়ার জন্য দৌড় দিয়ে রাস্তা পার হতে গেলে আবাদপুকুর থেকে আসা একটি অটোরিক্সার চাকার নিচে পড়ে শিশু পুতুল। এতে পুতুল ঘটনাস্থলে গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাকে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নওগাঁ সদর আধুনিক স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক পুতুলকে মৃত ঘোষনা করেন।
খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন পুতুলের পরিবারকে শান্তনা ও আর্থিক সহায়তা হিসেবে ১০হাজার টাকা অনুদান প্রদান করেন। এছাড়াও পরবর্তিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ওই পরিবারকে সার্বিক সহযোগিতা প্রদান করারও আশ্বাস প্রদান করেন নির্বাহী কর্মকর্তা।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক বলেন নিহত পুতুলের পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোন অভিযোগ প্রদান করেনি। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।