রাণীনগরে অগ্নিকান্ডে ৫ লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভূত!

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১:৩৪ পূর্বাহ্ণ, আগস্ট ৬, ২০২০

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর রাণীনগর উপজেলার গুয়াতা কুন্দশাইল গ্রামের সাজ্জাদ হোসেনের বাড়ীতে আগুনে ৫ লক্ষাধীক টাকার মালা মাল ভস্মিভূত হয়েছে। বুধবার দুপুরে তার মাটির বাড়ীতে অগ্নিকান্ডের এঘটনা ঘটে।

বাড়ীর মালিক ওই গ্রামের রমজান আলীর ছেলে সাজ্জাদ হোসেন জানান, দুপুরে বাড়ীর মধ্যে গ্যাসের চুল্লিতে ভাত রান্না করার পর আমরা সবাই পুকুরে মাছ ধরার কাজে চলে যাই। এসময় বাড়ীর মধ্যে রান্না ঘর থেকে দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। দেখতে পেয়ে গ্রামবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনলেও ১৫০সিসি একটি পালছার মোটরসাইকেল,টিভি,ফ্রিজ,পৌনে একটন মাছের ফিট,আটা,ব্যান্ড,খৈলসহ অন্যান্য মালা মাল পুড়ে ভস্মিভূত হয় । এতে ৫লক্ষাধীক টাকার ক্ষতি হয়েছে। তিনি জানান, দু’দিন আগে খড়ি দিয়ে রান্না ঘরে ভাত পাক করা হয়েছিল। এর পর আজ বাড়ীর মধ্যে অন্য রুমে গ্যাসের চুল্লিতে রান্না করা হয়েছে। ওই রান্না ঘর থেকে আগুন লাগার কোন সুযোগ নেই। কে বা কাহারা পূর্ব শত্রæতা বসত: প্রাচীরের উপর দিয়ে আগুন ধরে দিয়েছে বলে ধারনা করছেন তিনি।
রাণীনগর উপজেলা ফায়ার সার্ভিসের টিম লিডার ফজলুর রহমান বলেন,খবর পেয়ে সাথে সাথে ছুটে গিয়েছিলাম। কিন্তু আমরা পৌছার আগেই গ্রামবাসী আগুন নিয়ন্ত্রনে আনে।#