রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিস’র ৭টি খেলা অনুষ্ঠিত

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ২:১৬ পূর্বাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৯
ফাইল ছবি

শামীম পারভেজ – রাজশাহী থেকে ঃ

রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে “লাভেলো আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশীপের শনিবার মোট ৭টি খেলা অনুষ্ঠিত হয়েছে। বালক একক ফাইনাল এর ২টি খেলা, বালক দ্বৈত এবং বালিকা দ্বৈত’র সেমিফাইনাল এর ২ টি করে ৪ টি খেলা, এবং ১ টি বালক ডাবলস এর ১ টি ফাইনাল সহ মোট ৭টি খেলা অনুষ্ঠিত হয়েছে। আগামী কাল বালক ও বালিকা’র ফাইনাল ২টি খেলা এবং ১টি বালক দ্বৈত খেলা অনুষ্ঠিত হবে। এরপরে খেলার আনুষ্ঠানিকতার মাধ্যমে সাত দিনের এই আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশীপের সমাপ্ত হবে। বালক একক খেলার ফলাফল

: বালক এককের সেমিফাইনাল খেলায় ভারতের উদয়বীর সিংহ ৬-৩,৬-৩ সেটে, স্বদেশী অনর্ঘ গাঙ্গুলিকে, ভারতের আদিত্য বর্ধণ রায় চৌধুরী ৬-৪, ৬-০ সেটে জাপানের নাথান আকিরা মাতসুগুমাকে, পরাজিত করে ফাইনাল খেলায় উত্তীর্ণ হয়েছে। বালিকা একক খেলার ফলাফল: বালিকা একক সেমিফাইনাল খেলায় চীনের হাওইয়ান উ ৬-১,৬-৪ সেটে ভারতের স্বেতা সামন্তকে, চীনের ম্যাংকি লি ৬-০,৬-৪ সেটে স্বদেশী জিওয়েন মুকে পরাজিত করে ফাইনালে উত্তীর্ণ হয়েছে।
বালক দ্বৈত খেলার ফলাফল : সেমিফাইনাল বালকদের দ্বৈত খেলায় ভারতের জুটিদ্বয় সুবাস পরমাস্যম ও উদয়বীর সিংহ ৩-৬, ৬-৪ ১০-২ সেটে জাপানি জুটিদ্বয় রিও মুরাকামী ও গাকুতা তানাকাকে, ভারতের জুটিদ্বয় আদিত্য বর্ধণ রায় চৌধুরী ও জয়েসবিন সিদানা ৬-৩, ৬-৪, সেটে জাপানের জুটিদ্বয় তাকুযা কবাইয়াসি ও নাথান আকিরা মাদসুগুমাকে পরাজিত করে ফাইনালে উত্তীর্ণ হয়েছে। বালিকা দ্বৈত ফাইনাল খেলার ফলাফল : চীনের ম্যাংকি লি ও ইওয়েনদান ঝু ৭-৫, ৬-০ সেটে, ভারতের জুটি হেতভি চৌধুরী ও ছাবানা শ্রী লি মালেলা শ্রীনাথকে, পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন।