ঢাকাবৃহস্পতিবার , ১৩ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

সিলেট জেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

প্রতিবেদক
নিউজ এডিটর
২০ নভেম্বর ২০১৯, ১১:৫১ অপরাহ্ণ

Link Copied!

তাইবুর রহমান,সিলেট প্রতিনিধি :

সিলেট জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ নভেম্বর) বিকেল ৩টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে বিভিন্ন কমিটি গঠন করা হয়েছে। জেলার ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানকে আহবায়ক ও সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীকে সদস্য সচিব নির্বাচিত করে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। এ কমিটিতে জেলার কার্যকরী কমিটির সকল নেতৃবৃন্দ এবং উপজেলা শাখার সভাপতি-সাধারণ সম্পাদককে সদস্য রাখা হয়েছে। এছাড়াও সম্মেলন সফলে বিভিন্ন উপ-কমিটি গঠন করেছে জেলা আওয়ামী লীগ। অর্থ, অভ্যর্থনা, আপ্যায়ন, প্রচার, শৃঙ্খলা, দপ্তর-সেল ও মিডিয়া, মঞ্চ ও সাজসজ্জা, সাংস্কৃতিক উপকমিটি এবং প্রকাশনা উপলক্ষে সম্পাদক গঠন করা হয়। পরিষদ আগামী ৫ ডিসেম্বর সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

সভায় দলের সম্মেলন সফল, বিভিন্ন উপজেলা কমিটি গঠনসহ সাংগঠনিক নানা বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। কার্যকরী সভায় সিলেটের ৭টি উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়। পূর্ণাঙ্গ কমিটির অনুমোদনপ্রাপ্ত উপজেলাগুলো হচ্ছে ওসমানীনগর, বালাগঞ্জ, ফেঞ্চুগঞ্জ, গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ, কানাইঘাট ও জকিগঞ্জ।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জেলার সহ-সভাপতি ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি, মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি, আশফাক আহমদ, মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট নিজাম উদ্দিন, সুজাত আলী রফিক, অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, হুমায়ুন ইসলাম কামাল, অ্যাডভোকেট শাহ মশাহিদ আলী, মোহাম্মদ আলী দুলাল, অ্যাডভোকেট খোকন কুমার দত্ত, সায়ফুল আলম রুহেল, হাজী রইছ আলী, অ্যাডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, হাজি ফারুক আহমদ, নাজনীন হোসেন, সাদ উদ্দিন আহমদ, অ্যাডভোকেট রনজিত সরকার, কবির উদ্দিন আহমদ, ইশতিয়াক আহমদ চৌধুরী, এমদাদ উদ্দিন মানিক, জগলু চৌধুরী, মুস্তাক আহমদ পলাশ, লোকমান উদ্দিন চৌধুরী, নুরুল আমিন, অধ্যক্ষ শামসুল ইসলাম, মোহাম্মদ ইব্রাহিম, আব্দুল হাসিব মনিয়া, মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাদশাহ, লুৎফুর রহমান, অ্যাডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, এ আর সেলিম, সৈয়দ মিসবাহ উদ্দিন, হাজি মইনুল ইসলাম, শহিদুর রহমান শাহীন, আসমা কামরান, সামসুন্নাহার মিনু, অ্যাডভোকেট আজমল আলী, শাহাদৎ রহিম চৌধুরী, আব্দুল মোমিন চৌধুরী, আবদাল মিয়া, অ্যাডভোকেট এমাদ উদ্দিন, এখলাছুল মোমিন প্রমুখ।

84 Views

আরও পড়ুন

চকরিয়ায় অস্ত্রসহ চার ছিনতাইকারী আটক 

গাইবান্ধায় ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন

লোহাগাড়ায় তিন ভুয়া পুলিশ আসল পুলিশের কব্জায়

কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

পূর্বাচলে ৩০ কাঠা জমি কিনলেন অভিনেত্রী সানাই

চকরিয়ায় তিন সাংবাদিকের উপর হামলার ঘটনায় মামলা

কোকা-কোলার বিজ্ঞাপন নিয়ে যা বললেন আজহারী

ওয়াকার-উজ-জামানকে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ

পরিবহন মালিক-শ্রমিকদের তোষামোদির কারনে প্রতিঈদে ভাড়া নৈরাজ্য ও সড়ক দুর্ঘটনা বাড়ছে- যাত্রী কল্যাণ সমিতি

ঠাকুরগাঁওয়ে ‘জিংক ধান-বঙ্গবন্ধু ধান-১০০’ শীর্ষক কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত 

প্রতীক বরাদ্দের সময় রিটার্নিং কর্মকর্তার সামনে মেয়র প্রার্থীর উপর হামলা, সম্মেলন কক্ষ ভাংচুর

শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন শার্শা থানার ওসি মনিরুজ্জামান