ঢাকাশনিবার , ২০ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

শোকের মাসে কথা দিলাম-এই যমুনার পাড়ে বাঁধ হবে ইন শা আল্লাহ–হিমু

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩১ আগস্ট ২০২৩, ১১:৩৯ অপরাহ্ণ

Link Copied!

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

আপনারে একটা উপদেশ দেই, অযথা আমাগো লগে কাইজ্যা কইরেন না। নাগরপুরের মানুষ আপনাকে সাময়িক ভাবে মেনে নেবে কিন্তু মনে নেবে না। আপনি যদি জনপ্রিয় হনই তাহলে আপনার সমস্যা কোথায় ? নমিনেশন যদি কনফার্ম থাকে তাহলে উপজেলা আওয়ামী লীগের সাথে আপনার সমস্যা কি ?

আমাদের এ এলাকায় একটি বাঁধ নির্মাণ করতে পারেন নাই। টাকা নিয়ে বসে আছেন মাননীয় প্রধানমন্ত্রী। তাঁর কাছ থেকে টাকা এনে বাঁধ নির্মাণ করতে পারে না। নাগরপুরে বড় বড় দুইটা সেতু হইছে আর একটি বাঁধ হইলো না। স্বপ্ন থাকতে হয়। স্বপ্ন থাকলে আওয়ামী শাসন আমলের এ ক-বছরে দেলদুয়ার-নাগরপুরে অনেক কিছুই করা যেত। আমি ২০০৩ সালে ধলেশ্বরী নদীতে একটি সেতুর স্বপ্ন দেখেছিলাম। আজকে একটি নয় দুটি সেতু ধলেশ্বরী নদীতে হয়েছে। আমি আপনাদের কথা দিলাম -এই যমুনার পাড়ে বাঁধ হবে ইনশাল্লাহ। সেই বাঁধের উপর এলাকার বয়োবৃদ্ধ ও আমাদের আগামী প্রজন্ম খেলবে হাটবে নাচানাচি করবে।

কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটি এবং টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তারেক শামস খান হিমু নাগরপুরের সলিমাবাদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ ১৫ আগষ্টে পরিবারের সকল শাহাদাৎ বরণকারী সকলের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানাই। কিছু বিপথগামী ও দেশদ্রোহী সেনা সদস্য ১৫ আগষ্টে ও বিএনপি জামাত সরকার ২১ আগষ্টে জাতিকে কাঁদিয়েছে। জাতিকে করেছে এতিম। ২১ আগষ্ট মানবতার মা দেশরতœ শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা চালিয়ে তাঁর প্রাণ কেড়ে নিতে চেয়েছিলো। আসুন আমরা শপথ করি আগষ্ট মাসের শোক কে শক্তিতে রূপান্তর করে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। আর এ লক্ষ্যে আমরা একযোগে কাজ করে যাবো। দেলদুয়ার-নাগরপুরের সকলকে ঐক্য বদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

বুধবার (৩০ আগষ্ট) সন্ধায় সলিমাবাদ আওয়ামী লীগ আয়োজিত এ আলোচনা সভা ও দোয়া মাহফিলে মো: ছানিয়ার হোসেনের সভাপতিত্বে ও মোঃ আরশাদ হোসেনের সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সহ-সভাপতি কাজী এটিএম আনিসুর রহমান বুলবুল এবং অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে নাগরপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: কুদরত আলী উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড.আজাহার উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বি এম এম জহিরুল আমীন, সম্মানিত সদস্য মোঃ মশিকুর রহমান, মোকনা ইউনিয়নের চেয়ারম্যান মো: শরিফুল ইসলামসহ নাগরপুর উপজেলা আওয়ামী লীগ, সলিমাবাদ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ এলাকার স্থানীয় বিভিন্ন পেশার ব্যাক্তিবর্গ।

পরে জাতির পিতাসহ পরিবারের অন্যান্য শাহাদাত বরণকারী সদস্যের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত ও গণভোজের আয়োজন করা হয়।

117 Views

আরও পড়ুন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন

নৈরাজ্য সৃষ্টিকারীদের বাকল না তোলে হলে ফিরবে না ইবি ছাত্রলীগ

বাইশারীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ করাত কল সহ ৪ ব্যবসায়ীকে জরিমানা !!

দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ৮৭ বস্তা ভারতীয় চিনিসহ পিতা-পুত্র গ্রেফতার

যশোরের শ্রেষ্ঠ ওসি হলেন বেনাপোল থানার ওসি সুমন 

রক্তাক্ত ক্যাম্পাস

কোটার খোটা