ঢাকাবৃহস্পতিবার , ২৩ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি
  3. সারা বাংলা

রামুতে বঙ্গবন্ধুর মেজবান শনিবার ১২ অক্টোবর

প্রতিবেদক
নিউজ এডিটর
৮ অক্টোবর ২০১৯, ১২:২৪ অপরাহ্ণ

Link Copied!

মোঃ শাহাদাত হোসেন(রামু থেকে)

কক্সবাজারের রামুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধুর পরিবারবর্গ এবং রামু উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে যে সব কীর্তিমান ভূমিকা রেখেছেন তাদের ইছালে ছওয়াব/পারলৌকিক শান্তি কামনায় মিলাদ মাহফিল ও বিশাল মেজবান আগামী ১২ অক্টোবর।
রামু স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য বিশাল এ মেজবানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপ-মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
এছাড়া জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও জেলার সকল সহযোগী সংগঠনের সভাপতি/সম্পাদক মেজবানে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। আয়োজনে সভাপতিত্ব করবেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। অনুষ্ঠান সঞ্চালনা করবেন রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম।
এদিকে মেজবান আয়োজন কমিটির নেতৃবৃন্দ জানান, আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি’র নেতৃত্বে বিগত বছরের ধারাবাহিকতায় আগামী ১২ অক্টোবরের মিলাদ মাহফিল ও বিশাল মেজবান সফল ভাবে সম্পন্ন করতে ব্যাপক প্রস্তুতি চলছে। মেজবান বাস্তবায়নে রামু স্টেডিয়ামে বিশাল প্যান্ডেল নির্মাণসহ বিভিন্ন উপ-কমিটি কাজ শুরু করেছে। রামু উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমুহ আয়োজিত মেজবানে জেলা-উপজেলার সর্বস্তরের মুজিবপ্রেমী জনতাকে মেজবানের নিমন্ত্রণ জানিয়েছেন আয়োজকরা

159 Views

আরও পড়ুন

যেকোনো সময় সৃষ্টি হবে লঘুচাপ : বেড়েছে তাপপ্রবাহ

মাইশা আক্তার নিশিলার কবিতা “বীর রাইসি”

আদমদীঘিতে রাজু খান আবারো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা

বিএনপি থেকে বহিষ্কৃত রাজু তৃতীয়বার পেকুয়া উপজেলার চেয়ারম্যান নির্বাচিত

কুতুবদিয়ায় ইউনিয়ন পর্যায়ে ওসিসি কার্যক্রম অবিহিত করণ সভা

চরবাঘুন গণপাঠাগারের পুরষ্কার ও বৃত্তি প্রদান অনুষ্ঠান

মিঠাপুকুর উপজেলা নির্বাচন
জাল ভোট দেওয়ার অভিযোগে দুই যুবক আটক

উপজেলা পরিষদ নির্বাচন) ৩ প্রার্থীকে প্রকাশ্যে সমর্থন, নাগরপুর ভোটের মাঠে তোলপাড়

চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম জুয়েলকে নিয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদ

ইরানের প্রেসিডেন্ট রাইসিসহ সফরসঙ্গী কেউ বেঁচে নেই

শরণখোলার সাউথখালী ইউনিয়নে চার কোটি টাকার বাজেট ঘোষণা।