ঢাকাশনিবার , ২৭ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি
  3. সারা বাংলা

রামুতে বঙ্গবন্ধুর মেজবান শনিবার ১২ অক্টোবর

প্রতিবেদক
নিউজ এডিটর
৮ অক্টোবর ২০১৯, ১২:২৪ অপরাহ্ণ

Link Copied!

মোঃ শাহাদাত হোসেন(রামু থেকে)

কক্সবাজারের রামুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধুর পরিবারবর্গ এবং রামু উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে যে সব কীর্তিমান ভূমিকা রেখেছেন তাদের ইছালে ছওয়াব/পারলৌকিক শান্তি কামনায় মিলাদ মাহফিল ও বিশাল মেজবান আগামী ১২ অক্টোবর।
রামু স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য বিশাল এ মেজবানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপ-মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
এছাড়া জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও জেলার সকল সহযোগী সংগঠনের সভাপতি/সম্পাদক মেজবানে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। আয়োজনে সভাপতিত্ব করবেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। অনুষ্ঠান সঞ্চালনা করবেন রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম।
এদিকে মেজবান আয়োজন কমিটির নেতৃবৃন্দ জানান, আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি’র নেতৃত্বে বিগত বছরের ধারাবাহিকতায় আগামী ১২ অক্টোবরের মিলাদ মাহফিল ও বিশাল মেজবান সফল ভাবে সম্পন্ন করতে ব্যাপক প্রস্তুতি চলছে। মেজবান বাস্তবায়নে রামু স্টেডিয়ামে বিশাল প্যান্ডেল নির্মাণসহ বিভিন্ন উপ-কমিটি কাজ শুরু করেছে। রামু উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমুহ আয়োজিত মেজবানে জেলা-উপজেলার সর্বস্তরের মুজিবপ্রেমী জনতাকে মেজবানের নিমন্ত্রণ জানিয়েছেন আয়োজকরা

186 Views

আরও পড়ুন

ঢাবির ভিসি চত্বরে গায়েবানা জানাযা অনুষ্ঠিত

মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে ছাত্রলীগের হামলা : ৫ শিক্ষার্থী আহত

সারাদেশে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগ পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত প্রত্যাহার 

চেয়েছিলাম অধিকার, হয়ে গেলাম রাজাকার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার।

কোটার আ‌ন্দোল‌নে

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন