ঢাকাবুধবার , ২১ ফেব্রুয়ারী ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

নির্বাচন নিয়ে পাতানো খেলা আর খেলতে দেয়া হবে না–রাজশাহীতে মির্জা ফখরুল

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৮ সেপ্টেম্বর ২০২৩, ১২:৫২ অপরাহ্ণ

Link Copied!

মোঃ শিবলী সাদিক, রাজশাহী।

নির্বাচন নিয়ে পাতানো খেলা আর খেলতে দেয়া হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার সন্ধ্যায় রাজশাহীতে বিভাগীয় ‘তারুণ্যের রোড মার্চের সমাপনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এসময় তিনি খালেদা জিয়ার মুক্তিসহ গণতন্ত্র পূণরুদ্ধারে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের প্রয়োজনে আবারো যুদ্ধে নামার আহ্বান জানিয়ে বলেন, জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিতে, সরকারকে পদত্যাগ করাতে হবে। সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সরকার পতনের আন্দোলনে যুক্ত হবার আহ্বানও জানান তিনি।

খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিশেষ চিকিৎসার সুযোগ দেয়ার দাবি জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, খালেদা জিয়ার কিছু হলে এর দায় শেখ হাসিনা সরকারকেই নিতে হবে।

আমাদের নেতাকর্মীরা প্রাণের বিনিময়ে আগামী নির্বাচন কেয়ার টেকার সরকারের অধিনে করতে বাধ্য করবে উল্লেখ করে সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, তফসিল ঘোষণা দিলেই ভোট হয়ে যাবে সেটা ভুলে যান। তফসিল ঘোষণা দিলে কোন লাভ হবে না। ভোটের বাক্স যে গোদামে আছে সেই গোদামে থেকে যেতে হবে। ভোটের বাক্স এদিক সেদিক যাওয়ার কোন সুযোগ নাই। যতক্ষণ নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের সিদ্ধান্ত না হয়।

বগুড়া থেকে সরকার পতনের এক দফা দাবিতে বিএনপির তিন অঙ্গসংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের রাজশাহী বিভাগে ‘তারুণ্যের রোড মার্চ’ কর্মসূচি শুরু হয়েছে। সন্ধ্যা পৌনে ৭টার দিকে সেটি রাজশাহীতে পৌছায়। পরে পাঠানপাড়া কেন্দ্রীয় ঈদগাহের সামনের রাস্তায় সমাবেশের আয়োজন করা হয়।

যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, স্বেচ্ছাসেক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এসএম জিলানী, বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং রাজশাহীর সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এরশাদ আলী ঈশা, সদস্য সচিব মামুনুর রশিদ মামুন।

125 Views

আরও পড়ুন

রাঙামাটির পুরাতন বাসস্ট্যান্ডে দু’চালক সংগঠনের সংঘর্ষে রণক্ষেত্র: আহত ২৬

মহাত্মা অশ্বিনী কুমার ছাত্রাবাসের শিক্ষার্থীদের প্রভাত ফেরি ও ফুলেল শ্রদ্ধার্ঘ্য অপর্ণ।

বোয়ালখালীতে জাতীয় শিক্ষা পদকের পুরস্কার বিতরণ সম্পন্ন

দোয়ারাবাজারে মদের চালানসহ কারবারি আটক

বইমেলায় মীরাক্কেলের রাশেদের বই ‘ফিলিং চিলিং’

ঠাকুরগাঁওয়ে সড়কে আঁকা আলপনায় একুশের চেতনা

বোয়ালখালীতে মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন কাল

ঢাকা-কক্সবাজার পথে পাঁচ দিনে ৫ বিশেষ ট্রেন।।

কক্সবাজার সৈকতের সুগন্ধা বিচের নাম পাল্টে হলো ‘বঙ্গবন্ধু বিচ’

সাপাহার সরফতুল্লাহ্ মাদ্রাসা কেন্দ্রে ভুয়া ৫৭ জন দাখিল পরীক্ষার্থী আটক

বইমেলায় পাওয়া যাচ্ছে মহিমা নুশরাতের বই “আদুরে ময়নাপাখি”

মেঘনা পেট্রোলিয়াম শ্রমিক ইউনিয়ন সিবিএ’র বিক্ষোভ সমাবেশ ও মিছিল