ঢাকাসোমবার , ২৭ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

দেশ বর্তমানে দুঃসময় পার করছে–নজরুল ইসলাম খান

প্রতিবেদক
নিউজ এডিটর
১২ ফেব্রুয়ারি ২০২৩, ১:০৬ পূর্বাহ্ণ

Link Copied!

রোকনুজ্জামান সবুজ ,জামালপুরঃ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ‘দেশ বর্তমানে দুঃসময় পার করছে । এই সরকারের হাতে সাধারণ মানুষ নিঃস্ব হয়েছে। ৯০ হাজার টাকার ঋণ নিয়ে একটা শিশু জন্মগ্রহণ করছে। শনিবার(১১ফেব্রুয়ারি) সন্ধ্যায় জামালপুরের ইসলামপুর উপজেলার কুলকান্দী ইউনিয়নে দলের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে কুলকান্দী বাজারে ইউনিয়ন বিএনপি আয়োজিত পদযাত্রায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে রাখেন তিনি ।

নজরুল ইসলাম খান আরও বলেন, ‘চুরি-চামারি করে দেশটাকে শেষ করেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের লোকজন হাজার হাজার কোটি টাকা ব্যাংক থেকে ঋণের নামে লুটপাট করে ফেলেছে। উন্নয়নের নামে দেশটাকে পঙ্গু করে দিয়েছে। পাল্টাপাল্টি রাজনৈতিক কর্মসূচী দিয়ে আওয়ামী লীগ দেশের মানুষকে গৃহ যুদ্ধের পথে ঢেলে দিতে চায়।

বিএনপির এই নেতা আরও বলেন, ‘আওয়ামী স্বৈরাচার সরকারকে বিদায় জানাতে টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া পর্যন্ত মানুষ রাজপথে নেমে এসেছে। মাত্র ১৯দিনের ব্যাবধানে বিদ্যুতের দাম দুই দফায় বাড়িয়েছে যারা তারা জনগনের সরকার হতে পারে না। নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া আগামী সংসদ নির্বাচন জনগণ মেনে নিবে না।

নজরুল ইসলাম খান বলেন, ‘যে দলের জেলা পর্যায়ের অঙ্গ দলের নেতা দুই হাজার কোটি টাকার অবৈধ মালিক হয়, সেই দলের আরও যারা ঊর্ধ্বতন নেতা আছেন, ক্ষমতাবান ব্যক্তিরা আছেন তারা কি পরিমাণ সম্পদের মালিক এটা অনুমানের বিষয়। এভাবে দেশটা চলতে পারে না।’ তিনি সরকারের প্রতি প্রশ্ন রাখেন, আপনারা ৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকতে চান। কেন ভাই ৪১ সালের পরে কি বাংলাদেশ থাকবে না? জনগণ ভোট দিলে ১৪শ বছর ক্ষমতায় থাকেন। তত্ত্বাবধায়ক সরকার দেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি সুলতান মাহমুদ বাবু, উপজেলার সাবেক চেয়ারম্যান নবী নেওয়াজ খান লোহানী বিপুল, উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি আব্দুল ওয়াহাব মাষ্টার কুলকান্দী ইউনিয়ন বিএনপির সভাপতি নুরল ইসলামের সভাপতিত্বে পদযাত্রা শেষে আলোচনা সভায় উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

144 Views

আরও পড়ুন

ইলমে দ্বীনি শিক্ষা চর্চায় হাশিমপুর ইসলামিয়া মুকবুলিয়া কামিল (এম এ) মাদরাসা

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যতিক্রমধর্মী এক কর্মশালা অনুষ্ঠিত

পায়রা ও মংলা সমুদ্র বন্দরে ৭ নং, কক্সবাজার ৬ নং বিপদ সংকেত

পায়রা বন্দরের দিকে আরো ৬৫ কি.মি. এগিয়ে আসলো রেমাল

রাজশাহীর পাম্পগুলোতে পাওয়া যাচ্ছে হেলমেটবিহীন তেল

বুটেক্সে সিনিয়র-জুনিয়রের কোন্দলের জেড়ে আহত শিক্ষার্থী ও ভাঙচুর

দর্শন বিভাগের আয়োজনে শিক্ষকতায় নৈতিকতা বিষয়ক কর্মশালা

ঝিকরগাছায় ১২কেজি গাঁ*জা ও সাজাপ্রাপ্ত আসামী আটক

ট্রেনের ১৮ টিকিটসহ এক কালোবাজারি গ্রেফতার।

চট্টগ্রাম বায়তুশ শরফ মাদরাসায় ইসলাহুত ত্বোলাবা কমিটি গঠন

শুভ জন্মবার্ষিকী নজরুল

রূপগঞ্জে চুক্তি ভঙ্গ করে পাইকারি কাঁচাবাজার ও ফলের আড়ত দখলে নেওয়ার পাঁয়তারার অভিযোগ