ঢাকাসোমবার , ২ অক্টোবর ২০২৩
  1. সর্বশেষ
  2. রাজনীতি

জায়গা একটাই থানা আওয়ামী লীগের মঞ্চ, আর কোন মঞ্চ নেই -তারেক শামস খান হিমু

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৬ আগস্ট ২০২৩, ১০:৫১ অপরাহ্ণ

Link Copied!

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

জায়গা একটাই থানা আওয়ামী লীগের মঞ্চ আর কোন মঞ্চ নেই। এটা শেখ হাসিনার সার্টিফিকেট পাওয়া মঞ্চ। উইলিয়াম-কুদরত মঞ্চ, একমাত্র আওয়ামী লীগের মঞ্চ। এর বাইরে যদি আওয়ামী লীগ ঐক্যবদ্ধ করার নাম নিয়ে কেউ মঞ্চ তৈরি করতে চায়, কথা বলতে চায় তারা আওয়ামী লীগের মঙ্গল চায় না।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তারেক শামস খান হিমু নাগরপুরের মামুদনগর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ ১৫ আগষ্টে পরিবারের সকল শাহাদাৎ বরণকারী সকলের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানাই। কিছু বিপথগামী ও দেশদ্রোহী সেনা সদস্য ১৫ আগষ্টে ও বিএনপি জামাত সরকার ২১ আগষ্টে জাতিকে কাঁদিয়েছে। জাতিকে করেছে এতিম। ২১ আগষ্ট মানবতার মা দেশরতœ শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা চালিয়ে তাঁর প্রাণ কেড়ে নিতে চেয়েছিলো। আসুন আমরা শপথ করি আগষ্ট মাসের শোক কে শক্তিতে রূপান্তর করে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। আর এ লক্ষ্যে আমরা একযোগে কাজ করে যাবো। দেলদুয়ার-নাগরপুরের সকলকে ঐক্য বদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

শনিবার (২৬ আগষ্ট) বিকেলে মামুদনগর ইউনিয়ন পরিষদ আয়োজিত এ আলোচনা সভা ও দোয়া মাহফিলে চেয়ারম্যান জজ কামালের সভাপতিত্বে ও নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দেলদার আহমেদে সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম এবং প্রধান বক্তা নাগরপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কুদরত আলী।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি কার্যকরী সদস্য ডা: আব্দুস সালাম প্রামানিক, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু গোপাল চন্দ্র সাহা, মো: মতিয়ার রহমান মতি, এড.আজাহার উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন ও মোকনা ইউনিয়নের চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম, আওয়ামী লীগের কোষাধ্যক্ষ দীলিপ কুমার সাহা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বি এম এম জহিরুল আমীন, সম্মানিত সদস্য মো: মশিকুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা মো: হাবিবুর রহমান হাবিব এবং উপজেলা আওয়ামী লীগ, মামুদনগর ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ এলাকার স্থানীয় বিভিন্ন পেশার ব্যাক্তিবর্গ।
পরে জাতির পিতাসহ পরিবারের অন্যান্য শাহাদাত বরণকারী সদস্যের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

60 Views

আরও পড়ুন

হিলিতে পুকুরের পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু

বান্দরবান সদর উপজেলার জামছড়ি ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্টিত

খসে পড়েছে বিএম কলেজ ডিগ্রী হলের পলেস্তরা: অল্পের জন্য প্রাণে বাঁচলো শিক্ষার্থীরা

শেরপুরে নজরুলের শিল্পী নাটকের কারিগরি মঞ্চায়ন

আরিফুল ইসলামের কবিতা “কবে যাবো বাড়ি”

শরীফুল ইসলামের কবিতা “আত্মহত্যা”

বায়তুশ শরফে পবিত্র মিলাদুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন

ডিসি গোল্ডকাপের চ্যাম্পিয়ন মহেশখালী

নাগরপুরে হিন্দু যুব পরিষদের নতুন আহবায়ক কমিটি অনুমোদন

শার্শায় আয়াকে উত্ত্যক্ত করায় মাদ্রাসা শিক্ষককে বরখাস্ত

নাইক্ষ্যংছড়িতে ১১বিজিবির অভিযানে মায়ানমারের ২৮ টি গরু আটক !!

৬ষ্ঠ বাংলাদেশ রোবট অলিম্পিয়াড ২০২৩ এ কক্সবাজার জেলায় নির্বাচিত নুসাইবা আরিশা চৌধুরী।