রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৩:৫৭ পূর্বাহ্ণ, জুলাই ২০, ২০২০

জাহেদুের রহমান সোহাগ,স্টাফ রিপোর্টার ;চট্টগ্রাম

শামসুন_নাহার (৫৫)। নিজের পুত্রবধু ও ৪ মাস বয়সী নাতনিকে নিয়ে যাচ্ছিলেন রাঙ্গুনিয়ার বেয়াই বাড়িতে। কিন্তু তার আর যাওয়া হলো না। তার আগেই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা কেড়ে নিল তাঁর প্রাণ। রোববার (১৯ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের বুইজ্জার দোকান এলাকায় এই ঘটনা ঘটে। শামছুন নাহারের বাড়ি চট্টগ্রামের চান্দগাঁও থানার বেপারি পাড়া এলাকায়।

চন্দ্রঘোনা-কদমতলী ইউপি চেয়ারম্যান ইদ্রিছ আজগর জানায়, নিহত শামসুন নাহার ইউনিয়নের ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্যা বুইজ্জার দোকান এলাকার শামীম আরার বিয়াইন। তিনি পুত্রবধু ও নাতনিকে সাথে নিয়ে রাঙ্গুনিয়ায় বেয়াই বাড়ীরর একটা অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আসছিলেন। রোববার বিকালে সিনএনজি অটোরিকশা করে তিনি বুইজ্জার দোকান চলেও এসেছিলেন। কাপ্তাই সড়ক থেকে গাড়িটি বুইজ্জার দোকান গেইট দিয়ে প্রবেশের সময় পূর্বদিক থেকে বালিবাহী একটি ট্রাক সিএনজি অটোরিকশাটিকে সজোরে ধাক্কা মারে। এতে ভেতরে থাকা শামসুন নাহার, তার পুত্রবধু ও নাতনি গাড়ি থেকে ছিটকে পড়ে যায়। শামসুন নাহার মাথায় ও বুকে আঘাত পেয়ে বেহুঁশ হয়ে যায়। পুত্রবধু সামান্য আঘাত পেলেও ছোট নাতনি অক্ষত রয়েছেন। স্থানীয়রা শামসুন নাহারকে উদ্ধার করে চন্দ্রঘোনা হেলথ কেয়ার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) মাহবুব মিল্কি জানান, নিহতের পরিবার লাশের ময়না তদন্ত ও মামলা করতে রাজি নয়। তারা লাশটি নিয়ে যায়। তবে দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি অটোরিকশাটি থানায় নিয়ে আসা হয়েছে।