ঢাকা১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

রাঙ্গুনিয়ায় রাতের আঁধারে স্বেচ্ছাসেবী সংঘের আর্থিক সহায়তা

প্রতিবেদক
নিউজ ভিশন

জানুয়ারি ২৮, ২০২১ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

জাহেদুর রহমান সোহাগ, রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

রাত ৯টা। কনকনে ঠান্ডা। শীতল বাতাস। মুখে মাস্ক। গায়ে চাদর জরিয়ে আবছা আলোয় কয়েকজন তরুণ রাস্তায় হাঁটছে। কে কারা বুঝার উপায় নেই। গলির মোড় নিয়ে ডুকে পড়ে একটা বাড়ীতে। দরজায় কড়া নাড়তে ভিতর থেকে আওয়াজ। কারা । নিচু কন্ঠে রফিক ভাই মুখ খুলে বললেন ; আমরা আপনার সন্তান। একটু খোঁজ নিতে এসেছি। আর এভাবে পহেলা জানুয়ারি থেকে গোপনে কাজ করে যাচ্ছে সামাজিক সংগঠন আলোকিত সমাজ স্বেচ্ছাসেবী সংঘ ।

রাঙ্গুনিয়ায় নবগঠিত সেবা ও উন্নয়নমূলক সংগঠন “আলোকিত সমাজ স্বেচ্ছাসেবী সংঘ ” পক্ষ থেকে হতদরিদ্র পরিবারের মেয়ের বিয়ের জন্য ‘বন্ধনের মূলধন’ কর্মসূচির আওতায় আর্থিক সহায়তা প্রদান করে । বিয়ের দু’দিন আগে পিতার হাতে আর্থিক সহায়তা প্রদান করেন সংগঠনের এডমিন রফিক বিন সালাম ।

আলোকিত সমাজ স্বেচ্ছাসেবী সংঘের সভাপতি রফিক বিন সালাম বলেন, অরাজনৈতিক ও সেবামূলক সংগঠন হিসেবে আমরা প্রতিষ্ঠিত হয়ে কাজ করতে চায়। নতুন কার্যক্রম “বন্ধনের মূলধন ” এর আওতায় হতদরিদ্র পরিবারের মেয়ের বিয়ে দেয়ার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হবে। আমাদের সংগঠনের মাধ্যমে আমরা দরিদ্র ও অসহায়দের পাশে দাড়ানো, সেচ্ছায় রক্তদান, বিনামূল্যে ব্লাড গ্রুপিং, সামাজিক সচেতনতামূলক ক্যাম্পেইন এবং অসহায় রোগীদের সাহায্যে এগিয়ে যাবে ।

সম্পর্কিত পোস্ট