রাঙ্গাবালীতে যমুনা গ্রুপের চেয়ারম্যানের রূহের মাগফিরাত কামনায় দোয়া

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ২:১১ পূর্বাহ্ণ, জুলাই ১৫, ২০২০

রাঙ্গাবালী (পটুয়াখালী) সংবাদদাতাঃ

পটুয়াখালীর রাঙ্গাবালীতে দৈনিক যুগান্তর ও যমুনা টিভির প্রতিষ্ঠাতা, যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এর রূহের মাগফিরাত কামনায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। দৈনিক যুগান্তরের পায়রাবন্দর প্রতিনিধি ও রাঙ্গাবালী সাংবাদিক ইউনিয়নের সভাপতি মু.জাবির হোসেনের আয়োজনে মঙ্গলবার আসর নামাজের পরে রাঙ্গাবালী থানা জামে মসজিদে এ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুর রউফ ও মাওলানা মোহাম্মাদ মস্তফা মিয়া।
এসময় রাঙ্গাবালী থানার ওসি(তদন্ত) মো.মোস্তফা কামাল, রাঙ্গাবালী প্রেস ক্লাবের সভাপতি মো.জোবায়ের হোসেন ও সাধারণ সম্পাদক কামরুল হাসান রুবেল, রাঙ্গাবালী বাহেরচর সরাকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেকান্দার আলম, ছোটবাইশদিয়া ফ.ক মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো.সোহরাব হোসেন সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দোয়া অনুষ্ঠানে দেশের বরেণ্য এই শিল্পপতির রূহের মাগফিরাত কামনা করা হয়।

উল্লেখ্য, গত সোমবার বিকেল ৩টা ৪০ মিনিটে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে শেষ নিঃশ্বস ত্যাগ করেন নরুল ইসলাম। মঙ্গলবার দুপুরে যমুনা ফিউচার পার্ক মসজিদ প্রাঙ্গনে যানাজা শেষে বনানী কবরস্থানে তাকে রাষ্ট্রীয় মর্যদায় দাফন করা হয়। তার মৃত্যুতে বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক অঙ্গনে এক অপূরণীয় ক্ষতি হয়েছে। দেশ জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।