ঢাকা১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

রাখির মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন সালমান

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ২৬, ২০২১ ১০:২৮ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক:

সম্প্রতি শেষ হলো ‘বিগ বস ১৪’। এই আসরে প্রতিযোগী ছিলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। প্রতিযোগিতা চলার মাঝেই মায়ের অসুস্থতার খবর পান। হঠাৎ যেন মাথায় আকাশ ভেঙে পড়ে।

রাখি সাওয়ান্তের আর্থিক অবস্থা এখন ভালো না। মায়ের চিকিৎসার খরচ চালাতে হিমশিম খাচ্ছেন তিনি। এর মাঝেও ক্যান্সারে আক্রান্ত মায়ের জন্য লড়াই করে যাচ্ছেন।

বিগ বসের ফাইনালে উঠা মানে মোটা অংকের টাকা নিশ্চিত। জয়ী হলে তো কথাই নেই! কিন্তু সে পর্যন্ত যেতে নিশ্চিত অর্থ হারানোর সম্ভাবনা থাকে। তাই রিস্ক নেননি রাখি। বিগ বস ফাইনালের মঞ্চে উঠেও হাল ছেড়ে দেন তিনি। ‘বিগ বস ১৪’ জিততে পারবেন কি-না, তা নিয়ে মনে সংশয় ছিল। তাই নিশ্চিত হওয়া ১৪ লক্ষ রুপি নিয়ে মঞ্চ ছাড়েন এই ‘ড্রামা কুইন’।

রাখি সাওয়ান্ত জানান, আর্থিক অবস্থা খারাপের কারণে অনেক ঋণ হয়েছে তার। এছাড়া দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত তার মা। এরইমধ্যে ৪ বার কেমোথেরাপি দেওয়া হয়েছে। আরও দুটি কেমো দেওয়া হবে। এরপর করা হবে অস্ত্রোপচার।

সবকিছু মিলিয়ে দিশেহারা রাখি। এমন সময় পাশে দাঁড়ালেন সালমান খান। রাখির মা জয়া সাওয়ান্তের বাকি কেমোথেরাপির খরচ বহন করেন বলিউডের এই ভাইজান। শুধু তাই নয়, এমন অবস্থায় এগিয়ে এসেছেন সালমানের বাবা সেলিম খানও।

ভারতীয় এক গণমাধ্যমে এ নিয়ে রাখি বলেন, ‘মায়ের জন্যই আমার এখন সব চিন্তা। তাকে সুস্থ করে তোলাই আমার প্রথম কাজ। কিন্তু খরচ চালাতে কিছুটা কষ্ট হচ্ছে। তাই বিগ বসের ফাইনাল থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিই। এমন সময় সালমান খান যেই সাহায্য করলেন, তাতে আজীবন তার প্রতি কৃতজ্ঞ থাকব।’

সম্পর্কিত পোস্ট