ঢাকা২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

রমেক মাইক্রোবায়োলজি বিভাগের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ ভিশন

মে ১৩, ২০২২ ১০:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

আজ ১৩ই মে রোজ শুক্রবার রংপুর মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের উদ্যোগে রংপুরের অদূরে অবস্থিত “ভিন্ন জগৎ-পর্যটন কেন্দ্রে” বিভাগের বার্ষিক বনভোজন ও ইদ পুনর্মিলনী-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারী পরিবারসহ যোগদান করেন। জুমার নামাজের পরে শুরুতে কোরআন তেলাওয়াতের মাধ্যমে পর্যটন কেন্দ্রের “ড্রিমস প্যালেস” রিসোর্টে অনুষ্ঠানের শুভ উদ্ধোধন ঘোষণা করা হয়।পরবর্তীতে সবার অংসগ্রহণে শুরু হয় র‍্যাফেল ড্র।

মাইক্রোবায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. এম.এ. আজিজ রনি সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত সকল কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন বিভাগীয় সভাপতি ডা. মোস্তাকিমুর রহমান ও সহযোগী অধ্যাপক ডা. হাফিজা সুলতানা ।আরো উপস্থিত ছিলেন ডা. আব্দুস সবুর,ডা.রিনতা মাফরুহা সহ আরো অনেকে। অনুষ্ঠানের এ পর্যায়ে বিভাগীয় সভাপতি এরকম একটি পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজনের জন্য সংশ্লিষ্ট আয়োজকদের ধন্যবাদ জানান এবং একটি পরিবারের মত সবাইকে পাশে থেকে ভবিষ্যতে আরোও এরকম আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানের শেষে প্রধান আয়োজক মনির হোসেন কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন সঞ্চালক ডা. এম.এ।আজিজ।

উল্লেখ্য যে, রংপুর বিভাগের করোনা পরীক্ষার সবচেয়ে বড় পিসিআর ল্যাবটি উক্ত মাইক্রাবায়োলজি বিভাগে অবস্থিত এবং বিভাগের ডাক্তার,ল্যান কনসাল্টেন্ট, মেডিকেল টেকনোলজিস্টস,ডাটা এন্ট্রি অপারেটর ও অফিস সহকারী সহ সবাই করোনাকালে দেশের ক্রান্তিলগ্নে জরুরী সেবা প্রদান করে আসছে। মানসিক অবসন্নতা দূর করে সামনে করোনা মোকাবিলায় আরো দৃঢ়ভাবে কাজ করার মানসিকতার বহিঃপ্রকাশ বলে এই আয়োজনকে অভিহিত করেন ডাটা এসিস্ট্যান্ট আব্দুল্লাহ আল নোমান।

সম্পর্কিত পোস্ট