রংপুরে ৮ জন মিলে গৃহবধূকে ধর্ষণ : গ্রেফতার ১

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০

রাফিউল ইসলাম (রাব্বি) স্টাফ রিপোর্টার:

রংপুর নগরীর হাজীরহাট গিলাবাড়ি এলাকায় এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে। ধর্ষিতা ওই গৃহবধূ বাদী হয়ে হাজীরহাট থানায় মামলা দায়ের করেছেন। বর্তমানে ওই গৃহবধূকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে রাখা হয়েছে। পুলিশ এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যার দিকে পূর্ব পরিচিত এক ব্যক্তি কৌশলে তাকে বাসা থেকে ডেকে নিয়ে অপহরণ করে পার্শ্ববর্তী একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে ৮ জন মিলে ধর্ষণ করলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে আশপাশের লোকজন গৃহবধূর গোঙানির শব্দ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। এ ঘটনার পর থেকে ধর্ষকরা ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য বারবার বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দেয় ওই গৃহবধুর পরিবারকে। রোববার গুরুতর অসুস্থ হয়ে পড়লে ধর্ষণের ঘটনাটি পুলিশকে জানায় গৃহবধু’র পরিবার। পরে পুলিশ তাকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ এ ঘটনায় জাদু মিয়া নামে একজনকে আটক করেছে।

এ ব্যাপারে হাজীরহাট থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, ওই গৃহবধু বাদী হয়ে রোববার রাতে হাজীরহাট থানায় ৮ ধর্ষকের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে। ঘটনার সাথে সংশ্লিষ্টতা থাকার অভিযোগে একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।