ঢাকা২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে ৫০০পিস ইয়াবাসহ আটক ৯

প্রতিবেদক
নিউজ ভিশন

মার্চ ৬, ২০২১ ২:২৩ অপরাহ্ণ
Link Copied!

রংপুর ব্যুরো:

রংপুরে ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী ও সাত মাদকাসক্তকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।  শুক্রবার (৫ মার্চ) রাতে পৃথক অভিযান চালিয়ে নগরীর বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে বুড়িরহাট রোড পান্ডারদিঘী এলাকার ভাঙ্গা ব্রিজ এলাকা থেকে ৪০০ পিস ইয়াবাসহ মামুন নামে এক মাদক ব্যবসায়ী এবং সাতগড়া এলাকা থেকে আরও ১০০ পিস ইয়াবাসহ আশরাফ আলী নামে আরেক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এছাড়াও নগরীর বিভিন্ন স্থান থেকে মাদকাসক্ত আরও সাতজনকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- পরশুরাম থানা এলাকার কদর আলীর ছেলে নুর ইসলাম সিদ্দিক, হাজিরহাট থানার সবেল গড়িয়ালের ছেলে আব্দুর রাজ্জাক, হাজিরহাট থানার উত্তম বানিয়াপাড়ার জুয়েল রানা, তাজুল ইসলামের ছেলে আতিকুল ইসলাম রোমান, কোতোয়ালি থানার কেরানীপাড়া এলাকার মৃত আনোয়ারুল ইসলামের ছেলে সজিব খন্দকার, রজব আলী এবং কামারপাড়া এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে রকিব মিয়া।

উত্তম প্রসাদ পাঠক বলেন, মাদক নির্মূলে রংপুরের বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালানো হচ্ছে। এরই অংশ হিসেবে শুক্রবার দিনব্যাপী অভিযান চালানো হয়। যুবসমাজ থেকে শুরু করে ছাত্রসমাজকে মাদকের গ্রাস থেকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চলবে বলেও তিনি জানান।

সম্পর্কিত পোস্ট