সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

রংপুরে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, যুবকের যাবজ্জীবন

অক্টোবর ৬, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

রংপুর ব্যুরো:

রংপুরের পীরগঞ্জে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ মামলায় মেহেদী হাসান রাব্বী নামে এক যুবককে যাবজ্জীন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে এ মামলার বাকি চার আসামিকে খালাস দেয়া হয়েছে।

বুধবার দুপুরে রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো. যাবিদ হোসেন এ রায় দেন। আদালতের সরকারি কৌঁসুলি খন্দকার রফিক হাসনাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্ত মেহেদী হাসান রাব্বী লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পূর্ব সারডুবি গ্রামের নুরুজ্জামানের ছেলে।

আদালত সূত্রে জানা গেছে, পীরগঞ্জ উপজেলার এক শিক্ষা কর্মকর্তা সন্তানদের লেখাপাড়া সুবিধার্থে রংপুর নগরীর ধাপ শ্যামলি লেন এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। স্কুলে যাতায়াতের সময় তার নবম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে ভালো লেগে যায় মেহেদী হাসান রাব্বীর। এক পর্যায়ে সে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। এতে সাড়া না দেওয়ায় ২০১৮ সালের ৭ জুলাই তাকে অপহরণের পর ধর্ষণ করে রাব্বী।

ঐ ঘটনায় ধর্ষণের শিকার ছাত্রীর বাবা রংপুর কোতোয়ালি থানায় পাঁচজনকে আসামি করে মামলা করেন। ১৫ জুলাই পুলিশ অভিযান চালিয়ে সাভারের আশুলিয়া থেকে পাঁচ আসামিকেই গ্রেফতার করে। দীর্ঘ ৩ বছর বিচারাধীন থাকার পর বুধবার এ মামলার রায় ঘোষণা করে আদালত।

আদালতের সরকারি কৌঁসুলি খন্দকার রফিক হাসনাইন জানান, ১২ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ ও অন্যান্য প্রমাণের ভিত্তিতে প্রধান আসামি মেহেদী হাসান রাব্বীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন বিচারক। অভিযোগ প্রমাণিত না হওয়ায় বাকি চার আসামিকে খালাস দিয়েছেন। রাব্বী বর্তমানে পলাতক। সে যেদিন গ্রেফতার হবে সেদিন থেকেই রায় কার্যকর হবে।

রাফিউল ইসলাম রাব্বি / এনভি

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।