সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

রংপুরে বাসের ধাক্কায় পুলিশ কর্মকর্তার মৃত্যু

অক্টোবর ৬, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

রংপুর ব্যুরো:

রংপুর মহানগরীর হাজিরহাটে সড়ক দুর্ঘটনায় আরিফুজ্জামান আরিফ নামে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে। এ ঘটনা নিহতের স্ত্রী ও সন্তান গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (৫ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে রাত ৯টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের হাজিরহাট এলাকায় দুর্ঘটনার শিকার হন তিনি।

নিহত আরিফ বাংলাদেশ পুলিশের রংপুরস্থ সদর থানায় সহকারী পরিদর্শক (এএসআই) পদে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চিকিৎসকের কাছে যেতে স্ত্রী-সন্তানকে নিয়ে মোটরসাইকেলে পাগলাপীর এলাকা থেকে রংপুর শহরের দিকে যাচ্ছিলেন এএসআই আরিফুজ্জামান। এ সময় হাজিরহাটের কোল্ড স্টোরেজের সামনের রাস্তায় একটি গর্তে পানি দেখে দাঁড়ান তিনি। ওই সময় একটা ট্রাক ও রুপা এন্টারপ্রাইজ নামে একটি বাস মুখোমুখি হলে বাসের চালক ব্রেক করলে বাসের পেছনের অংশ ঘুরে গিয়ে আরিফের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তিনি ও তার ছেলে গাড়ির নিচে পড়েন। সড়কের ওপর ছিটকে পড়েন তার স্ত্রী।

দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। তার স্ত্রী ও সন্তান বর্তমানে রমেকে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

রংপুর সদর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমতাজুল ইসলাম বলেন, রুপা এন্টারপ্রাইজ নামের বাসটি জব্দ করেছে পুলিশ। তবে দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

রাফিউল ইসলাম রাব্বি / এনভি

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।