রংপুরে ট্রাক চাপায় চাচা-ভাতিজির মৃত্যু

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৪:৩৬ পূর্বাহ্ণ, জুলাই ২৭, ২০২০

রাফিউল ইসলাম (রাব্বি) স্টাফ রিপোর্টার:

রংপুরের মিঠাপুকুর উপজেলার বৈরাতীর মোড়ে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজির মৃত্যু হয়েছে । রোববার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানান, সকালে লাভলু মিয়া বাড়ি থেকে শঠিবাড়ি বন্দরে মোটরসাইকেল যোগে যাওয়ার পথে পিছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভাতিজির মৃত্যু হয়।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস জানান, সকাল ১১টার দিকে লাভলু মিয়া তার ভাতিজি জুই আক্তারকে নিয়ে গ্রামের বাড়ি লতিফপুর থেকে মোটরসাইকেলযোগে শঠিবাড়ী বন্দরে যাওয়ার পথে পেছন থেকে অজ্ঞাতনামা একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভাতিজি নিহত হয়। পরে আহত লাভলু মিয়াকে উদ্ধার করে মিঠাপুকুর স্বাস্থ্য কমপেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাদের বাড়ি মিঠাপুকুর উপজেলার লতিফপুরের ভাঙ্গা মসজিদ নামক এলাকায়। ট্রাকটিকে আটক করতে পারেনি পুলিশ।

এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি ইউডি মামলা করেছে পুলিশ। তবে ট্রাকটিকে খুঁজছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা রায়হান মিয়া জানান, সকাল ১১টার দিকে মিঠাপুকুর উপজেলার বৈরাতী মোড়ে লাভলু মিয়া ও তার ভাতিজিকে নিয়ে মোটরসাইকেল যোগে পৌঁছামাত্রই একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার ভাতিজি নিহত হয়। আহত অবস্থায় লাভলু মিয়া কে উদ্ধার করে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠানোর হলে সেখানেই মারা যান লাভলু।এলাকাবাসী আরও জানান ট্রাকটি বেপরোয়া ভাবে দ্রুত গতিতে চালাচ্ছিলেন আঞ্চলিক সড়কে। তবে চালককে খুঁজে বের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করার দাবি করেন এলাকাবাসী।