রংপুরে ট্রাকের তেলের ট্যাংকিতে মিললো ৪৯০ বোতল ফেনসিডিল: গ্রেফতার ১

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১:৫২ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০২০

রাফিউল ইসলাম (রাব্বি) স্টাফ রিপোর্টার:

রংপুরে ট্রাকের তেলের ট্যাংকিতে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ফেন্সিডিলসহ নান্নু মিয়া ওরফে ঠান্ডু নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ৪৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুরে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার এএসপি খন্দকার গোলাম মোর্ত্তূজা।

গ্রেফতার নান্নু মিয়া ওরফে ঠান্ডু বগুড়ায় শিবগঞ্জ উপজেলার মোকামতলা শংকরপুর তেঘড়িপাড়ার মৃত বোরহান আলীর ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোমবার বিকেলে রংপুর সদর উপজেলার পাগলাপীর বাজারে যমুনা ফিলিং স্টেশনের কাছে দাঁড়ানো একটি ট্রাক তল্লাশি চালায় র‌্যাব-১৩। এতে ওই ট্রাকের তেলের ট্যাংকির মাঝে বিশেষ কায়দায় লুকানো দুইটি প্লাস্টিকের বস্তায় রাখা ৪৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় নান্নু মিয়া ওরফে ঠান্ডু (৬৩) একজন মাদক সরবরাহকারীকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের দাবি, গ্রেফতার নান্নু মিয়া সংঘবদ্ধ মাদক চোরাকারবারী দলের একজন সক্রিয় সদস্য। তার কাছ থেকে উদ্ধার হওয়া ফেন্সিডিল দিনাজপুর থেকে ঢাকাতে সরবরাহ করার কথা ছিল।

এছাড়াও ট্রাকসহ অন্যান্য পরিবহনের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দেওয়া ও দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে নান্নু মিয়া জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।