শুক্রবার ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

রংপুরে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ আটক ৮

জুন ১১, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

রাফিউল ইসলাম রাব্বি, স্টাফ করেসপন্ডেন্ট:

রংপুরের পীরগাছায় জুয়ার আসর থেকে আমিনুল ইসলাম রেজা (৪০) নামের এক ইউপি সদস্যসহ ৮ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার হয়েছে। শুক্রবার (১১ জুন) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

জুয়াড়িদের আটক এবং কারাগারে পাঠানোর বিষয়টি  নিশ্চিত করেছেন পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম।

আটকরা হলেন ইটাকুমারী ইউনিয়নের চার নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) আমিনুল ইসলাম রেজা (৪০), ফজলুল হক (৪২), আজাদুল ইসলাম (২৮), আলমগীর হোসেন (৩২), সৈয়দ আলী (২৬), জালাল উদ্দিন (২৮), শিপন মিয়া (২৮), জয়নাল উদ্দিন (৫৫)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১০ জুন) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বড়হায়াৎখা গ্রামের সিরাজুল ইসলামের বাড়িতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে কয়েকজন পালিয়ে গেলেও আটজনকে হাতেনাতে আটক করা হয়।

তাদের কাছ থেকে নগদ টাকাসহ জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এ ঘটনায় শুক্রবার দুপুরে পীরগাছা থানায় মামলা করা হয়। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি আজিজুল ইসলাম।

ওসি আরও বলেন, জুয়া বন্ধে বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। পীরগাছা উপজেলায় জুয়া, মাদক, ইভটিজিং, চুরি-ছিনতাইসহ সব ধরনের অপরাধ দমনে কাজ করছি। কোথাও কোনো অপরাধ সংঘটিত হওয়ার তথ্য পেলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

নিউজ ভিশন ডেস্ক / রাফিউল ইসলাম রাব্বি

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।