রবিবার ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

যশোরে নারী নির্যাতনের প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন

অক্টোবর ১২, ২০২০
প্রিন্ট
নিউজ ভিশন

নিলয় ধর,স্টাফ রিপোর্টার(যশোর):-

যশোর মণিরামপুরে ক্রমবর্ধমান নারী নির্যাতন ও নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শনিবার সকালে পৌর শহরে সুশাসনের জন্য (সুজন),কন্যাশিশু এ্যাডভোকেসি ফোরাম, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ প্লাটফরম,বিকশিত নারী নেটওয়ার্ক,বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতিসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মণিরামপুর পৌরসভার সামনের মেইন সড়কে সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত আয়োজিত এই মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেছেন ও বক্তব্য রাখেন সুজন উপজেলা কমিটির সভাপতি ও জাতীয় কন্যাশিশু এ্যাডভোকেসি ফোরাম মণিরামপুর উপজেলা কমিটির উপদেষ্টা ও নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ উপজেলা প্লাটফরম এর আহবায়ক অধ্যাপক মোঃ আব্বাস উদ্দীন।

ক্রমবর্ধমান নারী নির্যাতনের প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এই সময় সুজন উপজেলা কমিটির অর্থ সম্পাদক প্রধান শিক্ষক আব্দুল মান্নানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সুজন উপজেলা কমিটির প্রধান উপদেষ্টা ও মণিরামপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি অরুন কুমার নন্দন, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি মণিরামপুর উপজেলা কমিটির সভাপতি ও টেংরামারী সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাস চন্দ্র দাস, পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি)’র পিস এ্যাম্বাসেডর আসাদুজ্জামান রয়েল, কন্যাশিশু এ্যাডভোকেসি ফোরাম উপজেলা কমিটির সভানেত্রী ও পৌর কাউন্সিলর গীতা রানী কুন্ডু, সুজন উপজেলা কিমিটির সদস্য অশোক কুমার বিশ্বাস।

এই মানববন্ধন কর্মসূচিতে অন্যান্যের মধ্যে সুজন উপজেলা কমিটির সহ-সভাপতি প্রধান শিক্ষক আব্দুল লতিফ, সাংগাঠনিক সম্পাদক প্রভাষক সঞ্জয় কুমার দে, সদস্য প্রভাষক হাসিনা আক্তার কাকলী, সুরাইয়া নার্গিস, আনন্দ কুমার দেবনাথ,লাভলী খাতুন, মোঃ শফিকুজ্জামান,পৌর কাউন্সিলর শংকরী রানী বিশ্বাস, পৌর কাউন্সিলর পারভিনা আকতার, সমাজকর্মী মহসিন আলী খান, শিক্ষার্থী তাসনিম আহম্মেদ ইমনসহ বিপুল সংখ্যক বিভিন্ন শ্রেণি পেশার নারী-পুরুষ উপস্থিতি ছিলেন।

উপস্থিত ছিলেন, বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ। মানববন্ধন কর্মসূচিতে বক্তাগন সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া নারীর প্রতি জঘন্য পৈচাশিক নির্যাতন এবং সেই বিভৎস্য নির্যাতনের ভিডিও চিত্র মিডিয়ায় প্রকাশ করার ন্যায় জঘন্য ন্যাক্কারজনক ঘটনার প্রতি তীব্র প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য সদাশয় সরকারের প্রতি দৃষ্টি আরোপ করেছেন।।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।