ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থার পবিত্র কোরআন শরীফ ও মাস্ক মাক্স বিতরণ অনুষ্ঠান সম্পন্ন।

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১:৫১ পূর্বাহ্ণ, জুলাই ৩১, ২০২০

নুরুল আমিন, সীতাকুন্ড (চট্টগ্রাম) প্রতিনিধি :

Advertisement

ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা (গভঃ রেজিঃ নং: ঢ-০৯৫৮৭)” এর উদ্যোগে আজ পবিত্র কোরআন শরীফ ও মাস্ক প্রদান কর্মসূচি অনুষ্ঠিত হয় । ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন, সাধারণ সম্পাদক নাভিদ চৌধুরী, উপ ক্রীড়া সম্পাদক রাকিব মোল্লা হাফেজ শিক্ষার্থী ও মাদরাসার শিক্ষকমন্ডলীর মাঝে পবিত্র কোরআন শরীফ ও মাস্ক প্রদান করেন ।

কর্মসূচি প্রসঙ্গে রুহিত সুমন বলেন, পবিত্র হজ্জ্বের দিন পবিত্র একটি কাজ করতে পেরে ভালো লাগছে । কোমলমতি হাফেজ শিক্ষার্থীদের মহাগ্রন্থ পবিত্র কোরআন শরীফ ও মাস্ক দিয়েছি । পাশাপাশি আরো বিভিন্ন মাদরাসা ও হাফেজ, এতিম এবং বিভিন্ন মানুষের মাঝে পর্যয়ক্রমে প্রদান করা হয়েছে এবং হবে । সবচেয়ে বেশি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি যারা এই প্রকল্পে সহযোগিতা করেছেন তাদের । আশা করি সকলের সহযোগিতা নিয়মিত অব্যাহত থাকবে । কর্মসূচিতে যারা সহযোগিতা করেছেন সকলের জন্য এবং মুসলিম উম্মাহর শান্তি ও করোনা যেন বাংলাদেশ ও বিশ্ব থেকে চলে যায় সেই জন্য দোয়া করা হয় ।

কর্মসূচিতে সার্বিক সহযোগিতায় ছিলেন- মানবিক ব্যক্তিত্ব আবু সায়েম শাহীন, বি.খন্দকার, মোঃ শফিকুল ইসলাম, শাহরিয়ার কবির আলভী, মোঃ আবুল হাছান, ইঞ্জিঃ আলাউদ্দিন, এম মুক্তার মুরাদ, মোঃ সাইফুল ইসলাম, শাম্মী তুলতুল, মিনহাজ চৌধুরী, রবিউল ইসলাম, জান্নাতুল ফেরদৌস, ডাঃ এম ইয়াসিন আলী, নবনী চৌধুরী মন, জাহেদুল ইসলাম, মোঃ ইসলাম উদ্দিন, মোঃ জামাল, রাইসুল হাসান, অর্ক সেতু ও প্রমুখ ।