ময়মনসিংহ এর গফরগাঁও মাদ্রাসার শিক্ষক সহ গ্রেপ্তার ৭

নিউজ নিউজ

ভিশন ৭১

প্রকাশিত: ১১:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০

মোঃমোস্তফা কামাল, গফরগাঁও ( ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহের গফরগাঁও থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তিনজন মাদ্রাসা শিক্ষকসহ চার জুয়াড়িকে গ্রেপ্তার করেছে। এ সময় নগদ টাকাসহ জুয়া খেলার উপকরণ জব্দ করা হয়।

রবিবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, গফরগাঁও থানার একটি পুলিশ দল এস আই নয়নের নেতৃত্বে শনিবার সন্ধ্যা রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় গন্ডগ্রাম জিগার ভিটা থেকে পুখুরিয়া গ্রামের সালাম মিয়ার ছেলে মোছাইদুল(২৮),আঃ রশিদ মিয়ার ছেলে জসিম(৩০),রহমত বেপারীর ছেলে কাওসার (২৫), আঠারোদানা গ্রামের আঃ মান্নানের ছেলে ইদ্রিস(২২)কে আটক করে থানায় নিয়ে আসেন। এ সময় নগদ টাকাসহ জুয়া খেলার উপকরণ জব্দ করে পুলিশ।

সকালে এসআই মোঃ নাজিমের নেতৃত্বে ওয়ারেন্ট মূলে যশরা আয়েশা হাসান দাখিল মাদ্রাসার শিক্ষক উপজেলার লামকাইন গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম, চিলাকান্দা গ্রামের মৃত নুরুল আমিনের ছেলে বদরুল আলম,বাড়া গ্রামের মোছলেম উদ্দিনের ছেলে আকরাম হোসেন কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে পুলিশ।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার বলেন, চার জনকে জুয়া খেলার মামলায় ও তিনজনকে পরোয়ানামূলে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।