মৌলভীবাজার সদর উপজেলা বাহার্মদনে যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০

রিপন মিয়া, মৌলভীবাজার প্রতিনিধি।

তৃণমুল যুবদলকে সুসংগঠিত করার লক্ষে মৌলভীবাজার জেলা যুবদল কর্তৃক মৌলভীবাজার সদর উপজেলার নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৭ সেপ্টেম্বর) বৃহস্পতিবার প্রয়াত নেতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম,সাইফুর রহমান ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের নিজ বাড়ী বাহার্মদনে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মৌলভীবাজার জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম, এ মুহিত এর পরিচালনায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সহ-সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ),কেন্দ্রীয় কমিটি ও মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি শহীদ উল্লাহ তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক জাহিদুর রহমান দিপু সরকার,বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল,বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সিলেট জেলার আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু।

এছাড়া উপস্থিত ছিলেন,মৌলভীবাজার জেলা যুবদলের সহ-সভাপতি জিল্লুর রহমান,সিরাজুল ইসলাম পিরুন,মৌলভীবাজার জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন,হাফেজ আহমদ মাহফুজ,আমির মোহাম্মদ,শাহজানসহ মৌলভীবাজার জেলা ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেত্রীবৃন্দ ।
প্রধান অতিথি বক্তব্যে শহীদ উল্লাহ তালুকদার বলেন,যখন বিএনপির দুর্যোগ ছিল, তখন সবার আগে যুবদলকে ডাকা হতো। আন্দোলনের মাধ্যমে একসময় স্বৈরাচার এরশাদকে সরিয়েছি, কেন আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে পারবো না? আমাদের প্রত্যেককে যার অবস্থান থেকে নিজেকে শক্তিশালী করতে হবে, দলকে শক্তিশালী করতে হবে। তবেই দেশনেত্রী খালেদা জিয়া মুক্তি পাবেন।

এই মতবিনিময় সভা শেষে মৌলভীবাজার সদর উপজেলা কমিটি গঠন করা হবে কামাট গঠন উপলক্ষে মৌলভীবাজার সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবদলের নের্ত্রীবৃন্দ বক্তব্য রাখেন।
এসময় বক্তারা বলেন,ত্যাগী,পরীক্ষিত ও যোগ্য নেতারা তাদের যোগ্যতা অনুযায়ী পদ পান এবং যথাযোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে,দলকে সুসংগঠিত করতে হবে ।
সমাপনি বক্তব্যে জাকির হোসেন উজ্জ্বল বলেন,দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের উপর মিথ্যা মামলা প্রত্যাহার দাবী করে বলেন,তৃণমুল যুবদলকে সুসংগঠিত করা লক্ষে আজকের এই মতবিনিময় সভা ।