বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

মৌলভীবাজার সদর উপজেলার মুকুটপুরে দুর্ধর্ষ হান্নান ডাকাত দেশীয় অস্ত্র সহ গ্রেফতার।

নভেম্বর ২১, ২০১৯
প্রিন্ট
নিউজ ভিশন

রিপন মিয়া, সদর প্রতিনিধি মৌলভীবাজার।

আন্ত:বিভাগীয় ডাকাতচক্রের একটি দল মৌলভীবাজার সদর উপজেলার আমতৈল এলাকার মুকুটপুর হাওরাঞ্চলে ডাকাতির লক্ষ্যে গত মঙ্গলবার দিবাগত রাতে সমবেত হচ্ছিল। এ ধরণের সংবাদ পেয়ে মডেল থানার ওসি আলমগীর হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে আব্দুল হান্নান (৪৫) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে।

জানা যায়,গত দুই সপ্তাহ ধরে মৌলভীবাজার মডেল থানা পুলিশসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা আশঙ্কা করছিলেন সদর উপজেলাসহ বিভিন্ন বিত্তবান অধ্যুষিত এলাকায় ডাকাতরা ঘুরাঘুরি করছে। তাদের ধরতে চেষ্টা করে যাচ্ছিল। এ ধারাবাহিকতায় গত মঙ্গলবার মধ্যরাতে সদর উপজেলার আমতৈল ইউনিয়নের মুকুটপুর গ্রামের নিকটবর্তী হাওরাঞ্চলে ১৫/২০ জনের একটি দল সংঘবদ্ধ হচ্ছিল ডাকাতি সংঘটনের লক্ষ্যে। সোর্স মাধ্যমে এ খবর পেয়ে মডেল থানা পুলিশ সেখানে অভিযান চালিয়ে হান্নান ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়। তার অপর সাথীরা পালিয়ে যায়।

এ অভিযানে ওসির সাথে ছিলেন মডেল থানার পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব, এসআই গিয়াস উদ্দিন খান, মো. আব্দুল্লাহ আল নোমান, নাফিজ সাদিকসহ অন্যান্য পুলিশ ফোর্স। ধৃত হান্নান ডাকাতের বাড়ি সদর উপজেলার আথানগিরি গ্রামে। ঘটনাস্থল থেকে লোহার তৈরী একটি গ্রীল কাটার মেশিন, একটি ধারালো দা, একটি ছুরি উদ্ধার করা হয়।

মডেল থানার ওসি আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান গ্রেফতারকৃতের বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা রয়েছে। ফের তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে ফাঠানো হয়েছে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।