সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

মৌলভীবাজারে শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম পরিদর্শনে এমপি জোহরা আলাউদ্দিন

সেপ্টেম্বর ১৯, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

রিপন মিয়া, মৌলভীবাজার:

প্রানঘাতি করোনা ভাইরাস মহামারির কারণে সরকারি নির্দেশনা মোতাবেক দীর্ঘদিন বন্ধ থাকা সকল শিক্ষা প্রতিষ্ঠানগুলো ১২ই সেপ্টেম্বর থেকে পুণরায় পাঠদান কার্যক্রম শুরু করেছে৷ তারই পরিপ্রেক্ষিতে ১৮ই সেপ্টেম্বর, ২০২১ শনিবার স্কুল-কলেজের পাঠদান কার্যক্রম স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনাবলী অনুযায়ী পরিচালিত হচ্ছে কিনা তা পরিদর্শন করেন মৌলভীবাজার হবিগঞ্জ আসনের সংসদ সদস্য এবং জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা শিক্ষা কর্মকতা জনাব মোঃ ফজলুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান রেজিয়া রহমান এবং জেলা মহিলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দরা।

পরিদর্শনকালে মাননীয় সাংসদ স্কুলের শিক্ষার্থী, শিক্ষক এবং অভিভাবকবৃন্দের সাথে মতবিনিময় করেন এবং শিক্ষার্থীদের মাস্ক পড়া এবং স্কুলে সামাজিক দুরত্ব বজায় রাখা বিষয়ে নির্দেশনা প্রদান করেন। এসময় তিনি শিক্ষার্থীদেরকে শিক্ষার গুরুত্ব এবং অর্জিত শিক্ষাকে দেশের উন্নয়নের লক্ষে ব্যবহার করা বিষয়ে নানা অনুপ্রেরনামূলক উপদেশ প্রদান করেন। তারপর তিনি শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষার্থীদের জন্য স্থাপন করা হাত ধোয়ার স্থান, খেলাধুলার কক্ষ এবং শিক্ষক মিলনায়তন কক্ষ পরিদর্শন করেন। তিনি সকলকে শ্রেনীকক্ষ এবং শ্রেনীকক্ষের আশেপাশের স্থানগুলো পরিস্কার পরিচ্ছন্ন রাখার কথা বলেন। স্কুল পরিদর্শনকালে শিক্ষকগণ মাননীয় সাংসদের নিকট স্কুল ভবনের থেমে থাকা নির্মাণকাজের বিষয়টি তুলে ধরেন এবং মাননীয় সাংসদ তা শিক্ষামন্ত্রণালয়ের সঙ্গে কথা বলে অতি দ্রুত সমাধানের আশ্বাস দেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।