সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

মেম্বার পদপ্রার্থী সালাহউদ্দিন রানার আনুষ্ঠানিক গণসংযোগের মাধ্যমে প্রচারণা শুরু

অক্টোবর ১৮, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

মোহাম্মদ ইউনুছ, পেকুয়া সংবাদদাতাঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন বাকী আছে আরও কয়েক মাস। এখনো আনুষ্ঠানিকভাবে শুরু হয়নি নির্বাচন কার্যক্রম। তবে সম্ভাব্য প্রার্থীরা প্রচার প্রচারণা শুরু করেছে। মেম্বার পদে নির্বাচনের জন্য সম্ভাব্য প্রার্থীরা এখন মাঠ চষে বেড়াচ্ছেন।ভোটাররা এখনই আলোচনা শুরু করেছেন।

কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার ০১নম্বর রাজাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০৮ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে এলাকার ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে পেকুয়া উপজেলা ছাত্রলীগের সহ-আইন বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক তরুণ প্রজন্মের অহংকার সালাহউদ্দিন রানা।তিনি উপজেলার রাজাখালী ইউনিয়নের নতুন ঘোনা গ্রামের সাবেক মেম্বার মরহুম দেলোয়ার হোসেন ও বর্তমান ৭,৮,৯ ওয়ার্ড়ের মহিলা মেম্বার ফুলতাজ বেগমের সুযোগ্য সন্তান। ছাত্র জীবন থেকে প্রগতিশীল রাজনীতির সাথে জড়িত থেকে তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড, হত-দরিদ্র জনগণকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে সকলের প্রাণ ছুঁয়েছেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে রাজাখালী ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে চা দোকান থেকে শুরু করে প্রতিটি অলি-গলিতে চলছে নানা আলোচনা-পর্যালোচনা। শুরু হয়েছে এই মেম্বার প্রার্থীর গণসংযোগ। এলাকায় এলাকায় দৌড়ঝাঁপ। মেম্বার প্রার্থীর সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচারণা চলতেছে।
গতকাল বিকেলে পেকুয়া উপজেলার প্রখ্যাত আলেমে দ্বীন পীরে কামেল হযরত মাওলানা মরহুম এলাহাদাত আলব্বী সাহেবের কবর জিয়ারতের মধ্য দিয়ে ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন সালাহউদ্দিন রানা।এবং তরুণ মেম্বার পদপ্রার্থী সালাহউদ্দিন রানার পক্ষে গণসংযোগ করেন এলাকার মান্য গুন্য ব্যাক্তি বর্গরা।
মেম্বার পদপ্রার্থী সালাহউদ্দিন রানা বলেন, বৈশ্বিক মহামারি করোনাকালীন সময়ে জনপ্রতিনিধি না হয়েও এলাকার কর্মহীন ও অসহায়দের সাথে ছিলাম, আগামীতে এলাকার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। ০৮ নং ওয়ার্ড সন্ত্রাস ও মাদকমুক্ত করবো ইনশাআল্লাহ ।আমি যুবকদের উন্নয়নে কাজ করতে চায় এবং এলাকার উন্নায়নে নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্ত করি।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।