সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

মেজিস্ট্রেট আসার খবর পেয়ে পালিয়ে গেল অবৈধ মাটি উত্তোলনকারীরা।

নভেম্বর ২১, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

সাত্তার সিকদার, নিজস্ব প্রতিনিধি, চট্টগ্রামঃ‌

মেজিস্ট্রেট আসার খবর পেয়ে পালিয়ে গেল অবৈধ মাটি উত্তোলনকারীরা।
চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি পন্ডিত পাড়া এলাকায় একটি মহল প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে অবৈধভাবে এক্সক্যাভেটর দিয়ে মাটি কাটছিলো নির্বিঘ্নে। উপজেলা প্রশাসন খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হবার খবর পেয়ে ডাম্পট্রাক ও এক্সক্যাভেটর ফেলে পালিয়ে যায় ‌।

সুত্রে জানা যায়, ২১ নভেম্বর (রবিবার) বিকাল সাড়ে ৪টার দিকে লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবীব জিতুর নির্দেশনায় সহকারী কমিশনার ভূমি মোঃ মাসুদ রানা এই অভিযান পরিচালনা করেন।

উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মাসুদ রানা জানান, উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি পন্ডিত পাড়া এলাকার টংকাবতি নদী এলাকায় সরকারি খাসজমি থেকে অবৈধভাবে এক্সক্যাভেটর দিয়ে মাটি কাটছিলো একটি মহল। অভিযানের খবর পেয়ে অপরাধীরা পালিয়ে গেলেও মাটিবাহী ডাম্পট্রাক ও এক্সক্যাভেটর সাথে নিয়ে যেতে পারেনি। ঘটনাস্থলে উপস্থিত হয়ে ট্রাক ও এক্সক্যাভেটর জব্দ করে নিয়ে আসা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার আহসান হাবীব জিতু জানান,
গোপন সংবাদের অভিযানটি পরিচালিত হয়। “পরিবেশ বিনষ্টকারী যেকোন কর্মকান্ড কঠোরভাবে দমন করার নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান, এ ধরনের অভিযান নিয়মিত পরিচালিত হবে।” লোহাগাড়া থানা পুলিশ ও উপজেলা ভূমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা এ অভিযানে সহায়তা করেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।