মেজর সিনহা হত‌্যা : ‘আমরা প্রত্যেকটা কথা বলব, প্রত্যেকটা সত্যি বলব-শিপ্রা

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৩:৪০ পূর্বাহ্ণ, আগস্ট ১১, ২০২০

গত কয়েকদিনে দেশের সবচেয়ে আলোচিত ঘটনা অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যাকাণ্ড। এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে টেকনাফ থানার ওসিসহ বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তার নামে বেরিয়ে আসছে লোমহর্ষক ঘটনা। তাদের সেই ঘটনার বর্ণনা দিবেন বলে জানালেন মেজর সিনহার দুই সহযোগী শিপ্রা দেবনাথ ও সাহেদুল ইসলাম সিফাত।

সোমবার রাতে কক্সবাজারে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শিপ্রা বলেন, ‘দেশবাসিকে অসংখ্য ধন্যবাদ। আপনারা আমাদের জন্য মানববন্ধন করেছেন। সব সময় আমাদের পাশে ছিলেন। আমরা এখন ভালো আছি। আমাদেরকে আর কিছুদিন সময় দেন। সিনহা হত্যাকাণ্ড সম্পর্কে আমরা বিস্তারিত জাতিকে জানাবো।’ শিপ্রা বলেন, ‘আমরা প্রত্যেকটা কথা বলব। প্রত্যেকটা সত্যি বলব। একটু সময় দেন। প্রচুর গুজব শোনা যাচ্ছে। আমরা বিভ্রান্তিমূলক নিউজ চাই না। ‘

এদিকে সিফাত সাংবাদিকদের বলেন, মানসিকভাবে শারীরিকভাবে আমি সম্পূর্ণ সুস্থ আছি। আমার পায়ে গুলি লাগেনি। আশা করি সুষ্ঠু তদন্ত হবে। আমাদের একটু সময় দেন।

গত ৩১ জুলাই টেকনাফে মেরিন ড্রাইভে পুলিশের গুলিতে নিহত হন সিনহা রাশেদ। এ সময় তার সঙ্গে ছিলেন সিফাত। হত্যার পর পুলিশ সিনহারা যে রিসোর্টে উঠেছিলেন সেখানে তল্লাশি করেন। মদ ও গাঁজা রাখার অভিযোগে শিপ্রাকে গ্রেপ্তারে পুলিশ। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়। আর সিফাতের বিরুদ্ধে হত্যা মামলা করে পুলিশ।

উল্লেখ‌্য যে, ভ্রমণ বিষয়ক তথ্যচিত্র নির্মাণের জন্য মেজর (অব.) সিনহা, শিপ্রা, সিফাত ও তাসকিন ৩ জুলাই থেকে কক্সবাজারে অবস্থান করছিলেন।