বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

মেঘনা পেট্রোলিয়াম শ্রমিক ইউনিয়ন-সিবিএ বি-১৮৩৩ জাতীয় শ্রমিক লীগ’র এফিলিয়েশন লাভ

নভেম্বর ২, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

মঈনুল ইসলাম,চট্টগ্রাম :

ঐতিহ্যবাহী তেল বিপনন কোম্পানী মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড এর শ্রমিক কর্মচারীদের দাবী আদায়ের একমাত্র শ্রমিক সংগঠন মেঘনা পেট্রোলিয়াম শ্রমিক ইউনিয়ন-সিবিএ রেজি নং-বি-১৮৩৩ জাতীয় শ্রমিক লীগ এর অর্ন্তভূক্তি (এফিলিয়েশন) লাভ করায় প্রতিষ্ঠানের আগ্রাবাদস্থ প্রধান কার্যালয়, পতেঙ্গাস্থ প্রধান স্থাপনাগারসহ সারাদেশে অবস্থিত ডিপো ও অফিস সমূহে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান কার্যালয় এবং পতেঙ্গাস্থ প্রধান স্থাপনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বাংলাদেশ অয়েল এন্ড গ্যাস ওয়ার্কার্স ফেডারেশন এর সভাপতি ও মেঘনা পেট্রোলিয়াম শ্রমিক ইউনিয়ন-সিবিএ সভাপতি জনাব সাদেকুর রহমান তার বক্তব্যে বলেন, জাতীয় শ্রমিক লীগের অর্ন্তভূক্ত ইউনিয়ন হিসাবে মেঘনা পেট্রোলিয়াম শ্রমিক ইউনিয়ন-সিবিএ রেজি নং-বি-১৮৩৩ শিল্প সম্পর্ক অধ্যাদেশ ও প্রচলিত শ্রম আইন ও বিধি অনুযায়ী শ্রমিক কর্মচারীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়াদি বাস্তবায়নে দায়িত্বশীল ভূমিকা পালনের পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ বাস্তবায়নে সর্বদা সচেষ্ট থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রয়াসে বলিষ্ঠ ভূমিকা রাখবে।

সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, যমুনা অয়েল কোম্পানী লেবার ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ অয়েল এন্ড গ্যাস ওয়ার্কার্স ফেডারেশন এর মহাসচিব জনাব মোহাম্মদ এয়াকুব। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিবিএ এর সাধারণ সম্পাদক জনাব মোঃ হামিদুর রহমান, কার্যকরী সভাপতি জনাব মোহাম্মদ শাহজাহান, সহ সাধারণ সম্পাদক জনাব তৌহিদ হোসেন, অর্থ ও দপ্তর সম্পাদক জনাব মোহাম্মদ আইয়ুব। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিবিএ এর সদস্য জনাব জহির উদ্দিন মোহাম্মদ আকবর এবং জনাব মোহাম্মদ ইউছুপ আলী।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।