মুশফিক ফাউন্ডেশনের লোগো প্রকাশিত, সেরা ইয়াসিন আসিফ

নিউজ নিউজ

ভিশন ৭১

প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২০

মুহা. ইকবাল আজাদ, ক্রীড়া প্রতিবেদক।

Advertisement

ক্রীড়া জগতে খেলোয়াড়দের নামে ফাউন্ডেশন নতুন কিছু নয়। ফুটবলারের পাশাপাশি ক্রিকেটারদেরও আছে এসব দাতব্য সংস্থা। বাংলাদেশের ক্রিকেটে ‘নড়াইল এক্সপ্রেস’ বেশ প্রাচীন এবং পরিচিত ফাউন্ডেশন। মাশরাফির পাশাপাশি নিজেদের নামে ফাউন্ডেশন খুলছেন মুশফিক এবং সাকিব। এসবও পুরনো কথা। মুশফিক ফাউন্ডেশন খুলছেন, নাম নির্বাচন করেছেন, তবে ফাউন্ডেশনের লোগো তৈরির দায়িত্ব দিয়েছেন ভক্তদের কাছে। জানিয়েছেন, শীর্ষ ৫ জন লোগো তৈরিকারীকে নিজের সাথে ডিনারের নিমন্ত্রণ করবেন। আজ নিজের ফেসবুক পেইজে শীর্ষ ৫টি লোগো এবং তৈরিকারীর নাম প্রকাশ করেন মুশফিকুর রহিম।

প্রায় ১৭০০ লোগো ডিজাইন জমা পড়েছে মুশফিকের আহবানে। তাতে ৫টি ডিজাইন নির্বাচন করাও যে কষ্টসাধ্য হয়েছে, এটাও অনুমেয়। এত সব লোগো ডিজাইনারের মাঝে প্রথম হয়েছেন ইয়াসিন সিদ্দিক আসিফ। তাছাড়া শীর্ষ ৫ জনের মধ্যে আরও আছেন- আসিফ মাহমুদ খান, রবিউল আলম, সাইফুল ইসলাম শামীম এবং সুবর্ণা সাজ্জাদ সুইট।

ডিজাইনারঃ ইয়াসিন আসিফ

শীর্ষ ডিজাইনার হিসেবে ইয়াসিন সিদ্দিক আসিফ পাবেন মুশফিকের অটোগ্রাফসহ একটি জার্সি। পাশাপাশি বাকি ৪ ডিজাইনার পাবেন মুশফিকের সাথে ডিনারের সুযোগ। তবে ডিনারের সময় এবং জায়গা নিয়ে মুশফিক খুব শীঘ্রই তাদের সাথে যোগাযোগ করবেন বলে জানিয়েছেন।

নিজের ফাউন্ডেশন নিয়ে মুশফিক বলেন, “আমার অনেক বছরের স্বপ্ন আমার ফাউন্ডেশনের লোগো প্রকাশ করতে পেরে দারুন আনন্দিত। চমৎকার সব লোগোর ডিজাইন জমা পড়েছিল এ সময়ে। অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ। যদিও সেরা পাঁচটি লোগো এখান থেকে আমাকে বেছে নিতে হয়েছে, কিন্তু যারা এখানে অংশ নিয়েছেন তারা সবাই আমার চোখে জয়ী। আপনাদের প্রতি কৃতজ্ঞতা।”