বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

মুশফিকুর রহিমকে বিসিবি’র শোকজ নোটিশ

নভেম্বর ১৯, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

ক্রীড়া ডেস্ক :

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভরাডুবির পর দলে বড় পরিবর্তনের আভাস আগেই মিলেছিল, হয়েছেও তেমনই। চোটগ্রস্ত ক্রিকেটার বাদে বিশ্বকাপের স্কোয়াড থেকে বাদ পড়েছেন চারজন। বাদ পড়ার তালিকায় আছেন মুশফিকুর রহিমও। যদিও দল ঘোষণার দিন প্রধান নির্বাচক জানিয়েছেন, টেস্টের কথা মাথায় রেখে মুশফিককে বিশ্রাম দেওয়া হয়েছে। কিন্তু পরদিনই গনমাধ্যমকে মুশফিক জানান, বিশ্রাম নয়, তাকে বাদ দেওয়া হয়েছে।

এমন মন্তব্য করার কারণে মুশফিককে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে বিসিবি। সংবাদমাধ্যমে এমন মন্তব্য তিনি কেন করেছেন, তার কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সম্প্রতি সমকালকে দেয়া সাক্ষাতকারে নির্বাচক, বোর্ডের বিষোদগার করেছেন মুশফিক। তিনি বলেছেন, নির্বাচকরা তাকে বাদ দেয়ার বিষয়টি জানাননি। বিশ্রাম না বলে, বাদ দিয়েছেন বললেই ভালো হতো। অভিজ্ঞ ক্রিকেটারদের সঙ্গে নির্বাচকদের যোগাযোগ প্রক্রিয়া নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

এসব মন্তব্য করে মুশফিক আচরণবিধি ভেঙেছেন বলেই মনে করছে বিসিবি। কারণ দর্শানোর নোটিশের জবাবে তাকে বলতে হবে, কেন ও কী কারণে সংবাদমাধ্যমকে এসব কথা তিনি বলেছেন।

বিশ্বকাপে ৮ ম্যাচে ১৪৪ রান করেছিলেন মুশফিক। একটি হাফ সেঞ্চুরি করলেও বিভিন্ন ম্যাচে গুরুত্বপূর্ণ সময়ে স্কুপ, রিভার্স সুইপের মতো শট খেলে উইকেট দিয়েছেন। ১৫ বছরে ৯৯ ম্যাচ খেলেও তার ব্যাটিং গড় ১৯.৭৮।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।