মুজিববর্ষ উপলক্ষে মিরসরাই থানায় পুলিশের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৬:৩৩ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০২০

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

মুজিববর্ষ উপলক্ষে চট্টগ্রাম জেলার মিরসরাই থানা পুলিশের আয়োজনে বৃক্ষ রোপণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার(১৬ জুলাই)মিরসরাই থানা প্রাঙ্গণে মিরসরাই থানার অফিসার ইনচার্জ ওসি মুজিবুর রহমানের আয়োজনে এই বৃক্ষ রোপণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন মিরসরাই সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃসামসুদ্দীন সালেহ আহমদ চৌধুরী।

এই সময় মিরসরাই থানার পাশাপাশি নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রেও বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন,‘ সর্বকালের সর্ব শ্রেষ্ট বাঙ্গালী,আমাদের স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে পুলিশের এই কার্যক্রমে সম্পৃক্ত থাকতে পেরে নিজেকে আজ ধন্য মনে করছি। সেই সাথে মানুষের কল্যাণে পুলিশ যেন সবসময়ই কাজ করে সেজন্য মানবিক পুলিশিং এর কথা উপস্থিত পুলিশ সদস্যদের মনে করিয়ে দিয়ে তিনি বলেন,‘ মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই শ্লোগানটি শুধুই শ্লোগান নয় এটিই হচ্ছে জনবান্ধব ও মানবিক পুলিশিং এর অন্যতম মন্ত্র। পুলিশ হবে সাধারন মানুষের নির্ভরতা ও আস্থার প্রতিক। এসব লক্ষ সামনে রেখেই আগামীতে পুলিশ বাহিনী এগিয়ে যাওয়ার কথাও বলেন তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মিরসরাই থানার পুলিশ পরিদর্শক(তদন্ত)রবিউল ইসলাম, পুলিশ পরিদর্শক অপারেশন্স দীনেশ চন্দ্র দাশ গুপ্ত,নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক সুজন কুমার দে,সেকেন্ড অফিসার এসআই মুজাহিদুল ইসলাম সহ থানার অন্যান্য অফিসার ও ফোসবৃন্দ।