মিরসরাই উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন।

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১১:৫২ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৯

জাবেদ ভূঁইয়া,মিরসরাই (চট্টগ্রাম):

সাত বছর পর মিরসরাই মানুষের মনের নানা কৌতুহল এবং অপেক্ষার অবসান ঘটিয়ে আজ মঙ্গলবার (১৬নভেম্বর) বিকাল ৩ ঘটিকা থেকে উপজেলার মিঠাছরা উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়। এতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে জাহাঙ্গীর কবির চৌধুরী এবং সাধারণ সম্পাদক হিসেবে একেএম জাহাঙ্গীর ভূঁইয়া নির্বাচিত হন।

উপজেলার সাবেক সভাপতি শেখ আতাউর রহমানের সভাপতিত্বে সম্মেলনটি উদ্বোধন করেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলে করীম চৌধুরী (এমপি),প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মিরসরাইয়ের এমপি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, প্রধান বত্তা হিসেবে ছিলেন চট্টগ্রাম উত্তর জেলার সম্পাদক এমএ সালাম এবং জেলা ও উপজেলা অন্যান্য সদস্যবৃন্দ।

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে এমএ সালাম বলেন, উন্নয়নের শিখরে পৌঁছে গেছে মরহুম শেখ মজিবের বাংলাদেশ। তিনি দেশকে আরো এগিয়ে নিতে সর্বদা আওয়ামীলীগের পাশে থাকার আহবান জানান।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মোশাররফ হোসেন এমপি প্রথমত নব-নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদককে অভিনন্দন জানান এবং তিনি তার বক্তব্যে বলেন এইবার পুরো উপজেলার জুড়ে অর্থাৎ ওয়ার্ড থেকে শুরু করে উপজেলা পর্যন্ত নতুনদের স্থান দেওয়া হয়েছে।যারা দলের স্বার্থে নিজেকে বিলিয়ে দিতে প্রস্তুত। আর এরাই উপজেলাকে সুন্দর এবং দুনীতি মুক্ত করে সাজাবে। তিনি তার বক্তব্যে প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানান কারণ বর্তমানে সবচেয়ে আলোড়ন সৃষ্টিকারী কেসিনোর মত খারাপ ফাঁদকে তিনি ধ্বংস করেছেন। তিনি আরো বলেন, আমি আমার হৃদয় দিয়ে আওয়ামীলীগকে ভালোবাসি এবং মিরসরাই বাসীর জন্য সবকিছু করতে প্রস্তু। তিনি তার বক্তব্যের শেষ প্রান্তে দলের স্বার্থে উন্নয়নের স্বার্থে আওয়ামীলীগের পাশে থেকে কাজ করার সকলকে আহবান জানান।
সর্বশেষ নব-নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদকের সংক্ষিপ্ত বক্তব্যের মধ্যদিয়ে সম্মেলন সমাপ্তি হয়।