বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

মিঠাপুকুরে গুলিবিদ্ধের ঘটনায় মিথ্যা চার্জশীট প্রদানের অভিযোগ

অক্টোবর ২২, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

রুবেল হোসাইন সংগ্রাম, মিঠাপুকুর প্রতিনিধি:

রংপুরের মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের আটপুনিয়ায় গত- ১০ শে জানুয়ারি গুলিবিদ্ধ হয়ে আহত হওয়ার ঘটনায়, ভিকটিম সাজু ও উক্ত মামলার বাদী তার স্ত্রী পারভীন বেগম, মিঠাপুকুর থানায় তাদের দায়ের করা মামলায় মোটা অংকের টাকার বিনিময়ে আসামীদের অব্যাহতি দিয়ে আদালতে মিথ্যা চার্জশীট প্রদান করেছেন বলে জানান।

মামলার এজাহার সূত্রে জানা যায়,গত ১০ জানুয়ারি তার স্বামী সাজু মিয়াকে তার নিজ বাড়িতে বিদ্যুৎ তৈরির মেশিন মেরামতের সময় রাত আনুমানিক ১১ টার সময় ডিস ব্যবসাকে কেন্দ্র করে কে-বা কারা গুলি করে,এতে তার পিঠে গুলি লাগে।গুলি লাগার পর তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।এ ঘটনায় তার স্ত্রী পারভীন বেগম বাদী হয়ে,ডিস ব্যবসায়ী,রয়েল, হাবু মিয়া, বাটুল,আরাফাত,পারভেজ,মনজুর হোসেন, সহ ছয়জনের নামে মিঠাপুকুর থানায় একটি মামলা দায়ের করেন,যাহার মামলা নং জিআর ২০ তাং ১২-০১-২০২১ইং ধারা ৩২৬/৩০৭/৩৪ পেনাল কোড।

ঘটনার পরপর মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ সহকারী পুলিশ সুপার(ডি সার্কেল)কামরুজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার অনুসন্ধান শুরু করেন এবং এসআই সুলতানকে মামলার তদন্তের দায়িত্ব দেন। দীর্ঘ অনুসন্ধানের পর গত সেপ্টেম্বর মাসে পুলিশ আদালতে চূড়ান্ত সার্জশীট প্রদান করে এবং অভিযুক্ত সবাইকে অব্যাহতির সুপারিশ করে,মামলার বিবরণীতে উল্লেখ্য করা হয়,সাজুর গায়ে তার জেনাটার মেসিনের নাট লাগে,কোন গুলি ছিলোনা।

এ বিষয়ে মামলার বাদী সাজুর স্ত্রী বলেন, আমরা টাকা দিতে না পারায় পুলিশ মোটা অংকের টাকা খেয়ে গুলিকে মেশিনের নাট বানিয়েছে, এ বিষয়ে তারা কোর্টে একটি মামলা দাখিল করেছেন বলে জানান।মামলার সাক্ষী-গণ ও পুলিশের দিকে অভিযোগ তুলেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুলতানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন ,আমি পরিবর্তন হয়ে অন্য থানায় আছি, আপনারা ওসি স্যারের সঙ্গে যোগাযোগ করেন।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, জানান তিনি নতুন এসেছেন, এ বিষয়ে তার জানা নেই।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।