শুক্রবার ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

মারুফ আদনানের নির্দেশনায় বিরামহীনভাবে কাজ করে যাচ্ছে জুলহাস উদ্দিন টিপু।

জুন ১০, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

নিউজ ডেস্কঃ
কক্সবাজার জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশনায় বিরামহীনভাবে কাজ করে যাচ্ছে উখিয়া উপজেলা ছাত্রলীগ নেতা জুলহাস উদ্দিন টিপু।

করোনা প্রাদুর্ভাবের ফলে ছিন্নমূল ও অসহায় মানুষেরা যখন পড়েছেন বিপদে,
রমজান মাসে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শুরু করে বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে কক্সবাজার জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশনায় অসহায় এবং ছিন্নমূল মানূষের মধ্যে সেহরি ও ইফতার বিতরণ কার্যক্রম হতে শুরু করে,

একে একে অসহায় রোগীদের জন্য রক্তের ব্যবস্থা করে দেওয়া, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সাধারণ মানুষের মাঝে উখিয়া ছাত্রলীগের বিভিন্ন সহযোদ্ধাদের সঙ্গে নিয়ে কয়েকদিন ধরে উপজেলার বিভিন্ন জায়গায় মাস্ক ও সেনিটাইজার বিতরণ কার্যক্রম পরিচালনা,

ঘর থেকে বের হতে না পারা অসহায় গরীর রিকসা চালকদের মাঝে নিজস্ব অর্থায়নে লুঙ্গি ইফতার সামগ্রী বিতরনের মাধ্যমে পাশে দাঁড়িয়েছেন উখিয়া উপজেলার ছাত্রলীগের নেতা জুলহাস উদ্দিন টিপু।

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষেও, কক্সবাজার জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশনায়, উখিয়া উপজেলায় বৃক্ষ রোপণ ও চারা বিতরণ কর্মসূচি পালন করেছে উখিয়া উপজেলা ছাত্রলীগ নেতা জুলহাস উদ্দিন টিপু। এ সময় নিম, আমলকি, অর্জূন গছের চারা রোপণ ও বিতরণ করা হয়।

এ ব্যাপারে উখিয়া উপজেলা ছাত্রলীগে নেতা জুলহাস উদ্দিন টিপুর সাথে যোগাযোগ করা হলে বলেন,
“বাংলাদেশের যেকোনো দুর্যোগ, দুঃসময় ও ক্রান্তিলগ্নে বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া উপজেলা ছাত্রলীগের একজন কর্মী হিসাবে শিক্ষা, শান্তি, প্রগতির মূলমন্ত্র নিয়ে বাংলাদেশ ছাত্রলীগ, কক্সবাজার জেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক “মারুফ আদনান” ভাইয়ের নির্দেশনায় নানা ধরনের সামাজিক কর্মকাণ্ড-সহ সবসময় সবধরণের মানবিক সহায়তায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। ভবিষ্যতেও এখনের মতোই বিরামহীনভাবে সবধরনের সামাজিক ও মানবিক কাজ অব্যাহত থাকবে।”

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।