বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

মাদারীপুর জেলার রাজৈর থানায় ইজিবাইক চোর আটক

সেপ্টেম্বর ৮, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

মাদারীপুর জেলার প্রতিনিধি

মাদারীপুরের রাজৈরে চালককে অচেতন করে রাস্তায় ফেলে দিয়ে ইজিবাইক নিয়ে পালানোর সময় সুজন মোল্লা(২২) নামে এক চোরকে আটক করা হয়েছে। সোমবারে তাকে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

সে গোপালগঞ্জ সদর উপজেলার রাইকখামার এলাকার মৃত সাইদুল মোল্লার ছেলে এবং বর্তমানে রাজৈরের হৃদয়নন্দি গ্রামের ভাড়াটিয়া।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, রোববার রাতে সুজন ও ফয়সালসহ তিন চোর যাত্রী সেজে কদমবাড়ি থেকে ইজিবাইক চালক রফিকুল শেখকে টেকেরহাট আসার জন্য ৩ শ টাকায় ভাড়া করে। পথিমধ্যে সেনদিয়া বাজারে আসলে রফিকুলকে অচেতন করে রাস্তার পাশে ফেলে দিয়ে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায় চোরচক্র। এসময় দেখতে পেয়ে ধরার জন্য ধাওয়া করে স্থানীয়রা। মূহূর্তের মধ্যে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ে। টের পেয়ে টেকেরহাট শিমুলতলা এসে চলন্ত ইজিবাইক থেকে লাফিয়ে দুই চোর দৌড়ে পালিয়ে যায়। একপর্যায়ে স্থানীয় জনগণ চোরাইকৃত ইজিবাইকসহ এক চোরকে আটক করতে সক্ষম হয়। পরে রাত ৯টার দিকে রাজৈর থানায় খবর দেয়া হয়। এরপর পুলিশ এসে আটককৃত সুজনকে থানায় নিয়ে যায়।
এর আগেও এই চোর চক্রের সদস্যরা এরকম একাধিক ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। ভুক্তভোগী ইজিবাইক চালক রফিকুল উপজেলার টেকেরহাট বন্দরের ঘোষালকান্দি গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে।

রাজৈর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন হাওলাদার বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। আসামিকে মাদারীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এরকমভাবে মাঝেমধ্যেই ইজিবাইক চোর চক্র বিভিন্ন কলাকৌশলে ইজিবাইক চুরি করছে মাদারীপুর জেলায় এমনকি চুরি করতে গিয়ে অনেক ইজিবাইক চালককে মৃত্যবরন করতে হয়েছে ইজিবাইক চোর চক্রের হাতে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।