মাতারবাড়ী ছাত্রলীগের কমিটি পুনর্বহাল রাখার নির্দেশ জেলা ছাত্রলীগের

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২০

আজিজুল হক আজু, মাতারবাড়ী (মহেশখালী):

মহেশখালী উপজেলা ছাত্রলীগের আওতাধীন কুতুবজুম ইউনিয়ন ও মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গত ৩১ জুলাই ১২:০৫ মিনিটে মেয়াদ উত্তীর্ণ হয়েছে বলে বিলুপ্ত ঘোষণা দেন।

মহেশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুন রশিদ ও সাধারণ সম্পাদক পারভেজ আহমদ বাবু সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই ২ ইউনিয়নের কমিটি বিলুপ্ত ঘোষণা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটা প্রচার করে।
ওই বিজ্ঞপ্তি নিয়ে ছাত্রসমাজের মাঝে চলছে মিশ্র প্রক্রিয়া।

শোকাবহ আগস্ট মাসে, বঙ্গবন্ধুর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা মেনে নিতে পারেনি ছাত্রলীগ কর্মীরা।
বিভিন্ন স্তরের কর্মীরা এই বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষুব্ধ হয়ে স্ট্যাটাস দিলে বিষয়টি কক্সবাজার জেলা ছাত্রলীগের দৃষ্টিগোচর হয়। ফলে সার্বিক দিক বিবেচনায় জেলা ছাত্রলীগের সিদ্ধান্ত মোতাবেক উক্ত কমিটি পুনরায় বহাল রাখার নির্দেশ দিয়ে জেলা ছাত্রলীগের দপ্তরসেল থেকে এক বিবৃতি দেওয়া হয়।

এবিষয়ে মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আজিজ এর সাথে কথা বললে তিনি জানান……
আমাদের কক্সবাজার জেলা সংগঠন থেকে নির্দেশ দিছে পুনরায় বহাল রেখে কাজ করতে,আমরা তাদের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি সেই সাথে মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে আগস্ট মাসের পর পূর্ণাঙ্গ করে সম্মেলনের মধ্যে দিয়ে আমাদের নতুন নেতৃত্ব সৃষ্টি হউক এবং মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের আওতাধীন সকল ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দেদের নিজ নিজ সাংগঠনিক কার্যকালাপ আরো দ্রুত গতিতে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান করেন তিনি।