বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

মাতারবাড়ীর ক্যান্সারে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলের আকুতি

অক্টোবর ১৬, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

ভয়াবহ মরণব্যাধির নাম ক্যান্সার। এটা থেকে মুক্তির উপায় আছে, কিন্তু তার জন্য প্রয়োজন সময় মতো চিকিৎসার ও অর্থের। এর চিকিৎসা খরচ অনেক বেশি হওয়ায় বহু রোগী মারা যায়। তাই সমাজের বিত্তবান থেকে শুরু করে সবাই যদি সাধ্যমতো সাহায্যের হাত বাড়ায় তাহলে বেঁচে যেত অনেক প্রাণ।

মরণব্যাধি ক্যান্সার অকালেই কেড়ে নিচ্ছে আমাদের প্রিয় মানুষ গুলোকে। আমরা কেউ জানিই না যে নিজের অজান্তেই কে কোন ক্যান্সারের বীজ বহন করে বেড়াচ্ছি নিজের শরীরে। যখন জানতে পারি তখন সেটা চলে যায় আমাদের নিয়ন্ত্রণের বাইরে। ঠিক তেমনই আমাদের একজন মা জীবন মৃত্যুর সন্ধিক্ষণে।

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের তিতা মাঝির পাড়া গ্রামের মোহাম্মদ নুর হোছাইন তার মায়ের চিকিৎসা চালিয়ে যাওয়ার জন্য প্রবাসী ও দেশের বিত্তবানদের প্রতি মানবিক সাহায্যের আবেদন করেছেন। মোহাম্মদ নুর হোছাইন এর মা প্রায় ৬ মাস যাবত শারীরিক অসুস্থতায় ভুগছেন। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ক্যান্সার ধরা পড়ে তার। দুই বার থেরাপির দেওয়ার পর অবস্থা আরও অবনতি ঘটছে।

দীর্ঘদিন মায়ের চিকিৎসা চালিয়ে বর্তমানে আর্থিক সংকটে মোহাম্মদ নুর হোছাইন এর পরিবার। ফলে তার মাকে উন্নত চিকিৎসা দিতে পুরোপুরি ব্যর্থ। মরণব্যাধি ক্যান্সারের আক্রমণে তিনি এখন বিনা চিকিৎসায় মৃত্যুর পথযাত্রী।

একজন মা বিনা চিকিৎসায় মৃত্যুর কোলে ঢলে পড়বেন এটি খুব কষ্টকর। ক্যান্সারে আক্রান্ত মায়ের সুচিকিৎসার জন্য প্রবাসী এবং দেশের সব শ্রেণির হৃদয়বান মানুষদের নিকট জরুরিভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিতে আকুল আবেদন জানিয়েছেন মোহাম্মদ নুর হোছাইন।

আজ যখন একজন মা বিপদের মুখে তখন কি আমরা পারি না আমাদের মায়ের পাশে দাঁড়াতে? আমরা কি আমাদের সাহায্যের হাতটা পারি না একটু বাড়িয়ে দিতে?

আসুন আমরা সবাই মিলে আমাদের এক মায়ের পাশে দাঁড়াই। আপনার আমার ক্ষুদ্র প্রচেষ্টায় হয়তো বেঁচে যাবে একজন মায়ের জীবন।

সাহায্য পাঠানোর ঠিকানা:
মোহাম্মদ নুর হোছাইন
বিকাশ/নগদ নম্বর- ০১৭৭৭১৫৫২২৬ (ব্যক্তিগত)।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।