মাতারবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন ও দোয়া মাহফিল

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১১:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৯

মোঃ-আজিজুল হক আজু, মাতারবাড়ী প্রতিনিধি :

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৩তম জন্মদিন আজ। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন তিনি। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আজকের জন্মদিনটি এমন সময়ে পালিত হচ্ছে যখন তার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল রাস্ট্রে পরিণত হয়েছে।
আজ জাকঝমকপূর্ণভাবে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন ও দোয়া মাহফিলের আয়োজন করেছে ২য় টুংগীপাড়া মাতারবাড়ী ছাত্রলীগ।
জয় বাংলা- জয় বঙ্গবন্ধু নামে মুখরিত পুরো মাতারবাড়ী।
বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের মজিদিয়া মাদ্রাসার এতিমখানায় দোয়া মাহফিল, জাহেদ মেম্বারের অফিসে জন্মদিন উদযাপন করেছে।
শনিবার(২৮ সেপ্টেম্বর)মাতারবাড়ী ইউনিয়ন ইউপি সদস্য জাহেদ এর অফিসে এ জন্মদিন অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন- মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ,মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি জি এম ছমি উদ্দিন , ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এস এম আবু হায়দার, মহেশখালী উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সেলিম উল্লাহ বি এ, মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আজিজ,ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি এইচ এম মতিন,
ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ- কায়েম উদ্দিন,মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মী সহ দূরদূরান্ত থেকে আসা হাজারো মুজিব সারথি সহ আরও অনেকে।
এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।