বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

মাতারবাড়ীতে আগুনে ঘর পুড়ে সর্বশান্ত এক পরিবার,আহত ১

সেপ্টেম্বর ৭, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

আনছারুল করিম,মাতারবাড়ী থেকে ফিরে

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ড (উত্তর সিকদার পাড়ায়) গ্যাস সিলিন্ডার লিক করে আগুন লেগে ১ টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় ঘরে থাকা সবকিছু পুড়ে গেছে এবং পুড়ে যাওয়া জিনিসপত্র বাঁচাতে গিয়ে ষাটোর্ধ্ব সৈয়দ আকবর (৬৫) নামের এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছে। আগুনে পুড়ে আনুমানিক ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার।

গতকাল সোমবার রাত ৮ টার দিকে ঘরের রান্নার কাজে ব্যবহারিত গ্যাস সিলিন্ডার লিক হওয়া থেকেই এই আগুনের সূত্রপাত হয়।

পুড়ে যাওয়া ঘরটি ওই এলাকার হাবীবুর রহমানের পুত্র আহত সৈয়দ আকবর (৬৫) এর বলে জানাগেছে। ঘর পুড়ে যাওয়া অবস্থায় ঘরে তাঁর স্ত্রী, ১ মেয়ে সহ ২ নাতী ছিলে যাঁরা অক্ষত অবস্থায় রয়েছে এবং আহত সৈয়দ আকবর (৬৫) কে প্রাথমিক চিকিৎসা শেষে চকরিয়া জম জম হাসপাতালে ভর্তি করেছে বলে জানায় পরিবারের পক্ষ থেকে।

পরিবারের পক্ষ থেকে সৈয়দ আকবর (৬৫) এর মেয়ের জামাই জানায়, এশার আজানের পর পরেই রান্না ঘরে মহিলারা রান্না করতে গেলে গ্যাস সিলিন্ডারের লিক থাকার ফলে দূর্ঘটনাটি ঘটে। ঘর থেকে কোন কিছুই বের করা যায়নি, আমার শ্বশুর জিনিসপত্র বাঁচাতে গিয়ে নিজে আহত হয়েছেন। আনুমানিক ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ উল্লাহ বলেন, স্থানীয় সিকদার পাড়ায় আগুন লাগার সাথে সাথে ঘটনাস্থলে গিয়েছিলাম, যাওয়ার আগেই আগুন নিয়ন্ত্রণে চলে এসেছে। নিজস্ব তহবিল থেকে যথাসম্ভব আর্থিক সহযোগিতা দিয়েছি ক্ষতিগ্রস্ত পরিবারকে।

স্হানীয়রা বলেন, মাতারবাড়ীর থেকে উপজেলা সদর দূরে হওয়ায় জরুরি ভিত্তিতে ফায়ার সার্ভিস পাওয়া যায়না। বেশি প্রয়োজন হলে পার্শ্ববর্তী চকরিয়া উপজেলার ফায়ার সার্ভিস ষ্টেশনকে কল করতে হয় এবং মহেশখালীর উত্তর প্রান্তে আরেটি ফায়ার সার্ভিস ষ্টেশন খুব বেশি প্রয়োজন বলেও জানান এলাকাবাসী ।

এদিকে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারটি মহেশখালী উপজেলা প্রশাসন ও সরকারের পক্ষ থেকে সহায়তা কামনা করেছেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।