মহেশখালীর শাপলাপুর ইউপি’তে নৌকা প্রতীকের চেয়ারম্যান নির্বাচিত।

নিউজ নিউজ

ভিশন ৭১

প্রকাশিত: ১২:৪০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৯

 

এম. এম. রুবেল, স্টাফ রিপোর্টারঃ
কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল খালেক চৌধুরী নির্বাচিত হয়েছেন। ১২ ডিসেম্বর বৃহস্পতিবার উৎসবমুখর পরিবেশে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে এ ভোট অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ভোটারদের উপস্থিতিও ছিল সন্তোষজনক। যে কোন ধরনের তুচ্ছ ঘটনা ছাড়াই আইনশৃঙ্খলা বাহিনীর প্রত্যক্ষ ভূমিকায় এ নির্বাচন সম্পন্ন হয়।

এদিকে রাত দশটায় রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা জুলকার নাঈম উপজেলা পরিষদ কার্যালয় থেকে নির্বাচনী ফলাফল ঘোষনা করেন।

এতে অ্যাডভোকেট আবদুল খালেক চৌধুরী নৌকা প্রতীক নিয়ে ৪২৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী দিদারুল ইসলাম দোয়াত কলম প্রতীক নিয়ে পেয়েছেন ৪১৮৯ ভোট এবং অপর আলোচিত প্রার্থী সাংবাদিক সালাউদ্দীন হেলালী কমল আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৪০১৭ ভোট।

এছাড়াও ইউপি সদস্য হিসেবে ১ নম্বর ওয়ার্ড থেকে টিউবওয়েল প্রতিক নিয়ে দিল মোহাম্মদ, ২ নম্বর ওয়ার্ড থেকে মোরগ প্রতিক নিয়ে মোহাম্মদ আব্দুস সালাম, ৩ নম্বর ওয়ার্ড থেকে ক্রিকেট ব্যাট প্রতিক নিয়ে সলিমুল্লাহ, ৪ নম্বর ওয়ার্ড থেকে ফুটবল প্রতিক নিয়ে ফরিদুল আলম, ৫ নম্বর ওয়ার্ড থেকে বৈদ্যুতিক পাখা প্রতিক নিয়ে মোহাম্মদ শফিউল আলম, ৬ নম্বর ওয়ার্ড থেকে বৈদ্যুতিক পাখা প্রতিক নিয়ে জসিম উদ্দীন, ৭ নম্বর ওয়ার্ড থেকে বৈদ্যুতিক পাখা প্রতিক নিয়ে বর্তমান মেম্বার ফরিদুল আলম, ৮ নম্বর ওয়ার্ড থেকে টিউবওয়েল প্রতিক নিয়ে আনু মিয়া এবং ৯ নম্বর ওয়ার্ড থেকে আপেল প্রতিক নিয়ে আমির হামজা কালু নির্বাচিত হয়েছে।

অপরদিকে সংরক্ষিত নারী আসনে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড থেকে তালগাছ প্রতিক নিয়ে দিলরুবা বেগম দিলু, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড থেকে বই প্রতিক নিয়ে শাহিন সোলতানা মিনা এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড থেকে বই প্রতিক নিয়ে হাজেরা খাতুন নির্বাচিত হয়েছেন।