বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

মহেশখালীর মাতারবাড়িতে প্রেমিকের বাবাকে খুন করল প্রেমিকার ভাই!

জানুয়ারি ১৪, ২০২২
প্রিন্ট
নিউজ ভিশন

মোহাম্মদ ফারুক আজম মহেশখালী (কক্সবাজার)

মহেশখালী উপজেলার মাতারবাড়িতে প্রেমিকাকে মোবাইল ফোন উপহার দেওয়ার জেরে প্রেমিকের বাবাকে খুন করল প্রেমিকার ভাই রাসেল এবং তার পরিবারের লোকজনের । গত ১৩ ই জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় হামলার শিকার হওয়ার পর দিবাগত রাত ০৩ টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন ছেলের বাবা আক্তার আহমদ (৫২)। তিনি সেখানকার স্থানীয় বাসিন্দা মোস্তাফিজুর রহমানের সন্তান।

জানা যায়, মাতারবাড়ি ইউনিয়নের সাইরার ডেইল এলাকার আক্তার আহমদের ছেলে জিসানের সাথে প্রেমের সম্পর্ক ছিল পার্শবর্তী গ্রামের নাছিরের মেয়ে তথা রাসেলের বোনের। সেই সুবাদে প্রেমিকাকে একটি মোবাইল ফোন উপহার দেয় জিসান। আর এতেই জিসানের পরিবারের উপর চড়াও হয় মেয়ের পরিবারের লোকজন। হামলা করে জিসানের মায়ের উপর। এরপরই মেয়ের ভাই রাসেল এবং রাসেলের পরিবারের অন‍্যান‍্য সদস্যদের দ্বিতীয় দফা হামলায় খুন হন ছেলের পিতা আক্তার আহমদ(৫২)। এ ঘটনায় ১৪ ই জানুয়ারী শুক্রবার সকাল ১০ টার দিকে ঘাতক রাসেলের মা খদিজা বেগমকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে জনসাধারণ।

এ বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, মাতারবাড়ির সাইরার ডেইল এলাকার আক্তার আহমদের ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল পার্শ্ববর্তী গ্রামের নাছিরের মেয়ের। একেই কেন্দ্র করে বাকবিতণ্ডার এক পর্যায়ে মেয়ের পরিবারের লোকজনের আঘাতে মারা যান ছেলের বাবা আক্তার আহমদ। ময়নাতদন্তের জন‍্য লাশটি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মেয়ের মা খদিজা বেগমকে আটক করা হয়েছে। ঘটনার সাথে সম্পৃক্ত বাকিদেরও ধরতে অভিযান অব‍্যাহত রয়েছে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।