মহেশখালীতে উদঘাটন হয়নি ব্যবসায়ী হত্যার রহস্য

নিউজ নিউজ

ভিশন ৭১

প্রকাশিত: ৯:৩৮ পূর্বাহ্ণ, জুলাই ২২, ২০২০

এস. এম. রুবেল, মহেশখালীঃ
কক্সবাজারের মহেশখালীতে জালাল নামের এক মুদি দোকানদার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে নৃশংসভাবে খুন হয়েছে। ২১ জুলাই দিবাগত রাতের কোন একসময় দোকানে ডুকে অজ্ঞাত ব্যক্তিরা তাকে খুন করে বলে প্রাথমিক ভাবে জানা যায়।

ঘটনাটি ঘটেছে- মহেশখালী পৌরসভার চরপাড়া গ্রামে। নিহত জালাল চরপাড়া আদর্শ গ্রামের ফোরকান আহমদের পুত্র।

নিহতের ভাই জাহেদ সওদাগর জানান, রাত ১টার দিকে এক প্রতিবেশীর মাধ্যমে তার ভাই জালাল রক্তাক্ত অবস্থায় দোকানে পড়ে আছে বলে জানতে পারে। তারা দোকানে গিয়ে জালালকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত জালালের শরীরে প্রায় ১৫/২০টি ছোরার আঘাত রয়েছে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

এলাকাবাসীদের সাথে কথা বলে জানা যায়, নিহত জালাল দীর্ঘ ১০ বছর ধরে গ্রামে মুদির দোকান করে। গ্রামে কারো সাথে তার বিরোধ নেই। এলাকায় শান্ত স্বভাবের বলেই পরিচিত।

ব্যবসায়িক লেনদেন ও পরকিয়া সংক্রান্ত বিষয়ে হত্যার ঘটনা ঘটতে পারে বলে এলাকার কেউ কেউ মনে করছেন।

তবে হত্যার ঘটনাটি পূর্ব পরিকল্পিত ছিল। যার কারণে টানা বৃষ্টির সময়কে টার্গেক করে এবং হত্যাকারীদের কেউ নিহত জালালের আপনজন ছিল। যার ডাকে দোকান খোলার সাথে সাথে ঘাতকরা আক্রমন করে জালালকে ছুরিকাঘাত করে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে এ হত্যাকান্ডের কোন ক্লু বের করতে পারেনি পুলিশ। তবে হত্যার মোটিভ বের করতে পুলিশ পুরোদমে কাজ করছে এবং জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয় বলে থানা সূত্রে জানা যায়।

মহেশখালী থানার ওসি দিদারুল ফেরদৌস জানান, ঘটনাস্থল পরিদর্শন করে খুনের সাথে কারা জড়িত তা বের করার কাজ করছে পুলিশ। দ্রুত রহস্য উদঘাটন করা হবে।

অপরদিকে ময়নাতদন্তের পর ২১ জুলাই বিকেল ৪টায় নিহত জালালের জানাযা অনুষ্ঠিত হয়।